মানবতার কল্যানে ‘আল করীম ফাউন্ডেশন ’র উদ্যোগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১২:৩০ অপরাহ্ণ, মে ২, ২০২২

মানবতার কল্যানে ‘আল করীম ফাউন্ডেশন ’র উদ্যোগে  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

সিলেট রিপোর্ট: প্রখ্যাত বুযুর্গ, খলিফায়ে মাদানী, শায়খুল মাশায়েখ হাফিজ মাওলানা আব্দুল করিম শায়খে কৌড়িয়া রাহ.’র অন্যতম খলিফা ইংল্যান্ড প্রবাসী হাফিজ মাওলানা সাইয়িদ ইমামুদ্দিন শায়খে সৈয়দপুরী (দা.বা) কর্তৃক প্রতিষ্ঠিত,আর্ত মানবতার সেবায় নিয়োজিত ‘আল করীম ফাউন্ডেশন ’র উদ্যোগে পবিত্র রামাযান ও ঈদুল ফিতর উপলক্ষে সিলেট বিভাগের অসহায় সাড়ে চারশত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও দুইশত লোকের মধ্যে লুঙ্গি বিতরণ করা হয়েছে।

জানাগেছে, বিশ্বনাথ উপজেলার কৌড়িয়া এলাকায় ৭০টি, রামপাশা ইউনিয়নে ১১০টি, ছাতক থানার ইসলামপুর গ্রামের ৬০ টি, ও সিলেট শহরের শামিমাবাদ ও চৌকিদেখি এলাকার ১০০ টি পরিবার সহ সর্বমোট সাড়ে চারশত ফ্যামেলি কে ফুড প্যাক বিতরণ করা হয়। সাথে সাথে সৈয়দপুরের ২০০ জন লোক কে ঈদ উপহার হিসেবে লুঙ্গি দেয়া হয়।

এদিকে, জামেয়া ইসলামিয়া শামিমাবাদ সিলেটে ইফতার ও সেহরির জন্য পঞ্চাশ হাজার, শায়খুল ইসলাম জামেয়া রায়নগর সিলেটে ইফতারের জন্য পনের হাজার টাকা এবং ফুরকানিয়া মাদ্রাসা, আখালিয়া সিলেটে পুরো রমজান মাসের জন্য ৭ বস্তা চাল প্রদান করা হয়েছে।

হাওরজনপদ সুনামগঞ্জ ও নেত্রকোণার সীমান্তবর্তী এলাকা মোহনগঞ্জের ৭৫ টি দরিদ্র পরিবারের মধ্যে ঈদ সামগ্রী প্রদান করা হয়েছে।

ফাউন্ডেশন এর পক্ষে এসব সামগ্রী বিতরণ অনুষ্টানে উপস্থিত ছিলেন,শামিমাবাদ মাদ্রাসার মুহতামিম হাফিয মাওলানা সাইয়িদ শামিম আহমদ, আলহাজ্ব সাইয়িদ নুর মুহাম্মদ, হা:মাও: ছাদিকুর রহমান, মাওলানা রুহুল আমীন নগরী প্রমুখ।

শায়খে কৌড়িয়া রাহঃ এর পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন হা:মাও: শরীফ আহমদ , হা:মাও: উবায়দুল হক, হা:মাও: আরিফ আহমদ , হাঃমাঃ মারুফ আহমদ , হা:মাঃ সাজিদুল হক, হা:মাঃ আছরারুল হক,

ফাউন্ডেশনের পরিচালক মুফতি সাইয়িদ হুসাইন বিন ইমামুদ্দীন আল-কারীম ফাউন্ডেশনের দাতা এবং সেচ্ছাসেবকদের কৃতজ্ঞতা প্রকাশ করে সবাইকে আর্ত-মানবতার সেবায় ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এই সংবাদটি 16 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com