শনিবার, ১০ ডিসে ২০১৬ ১০:১২ ঘণ্টা

শাহীনুর পাশা চৌধুরী কেমুসাসের সদস্য নির্বাচিত

Share Button

শাহীনুর পাশা চৌধুরী কেমুসাসের সদস্য নির্বাচিত

সিলেট রিপোর্ট: মাসিক তৌহিদী পরিক্রমা সম্পাদক ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র যুগ্মমহাসচিব সাবেক এমপি মাওলানা শাহীনুর পাশা চৌধুরী এডভোকেট দেশের প্রাচীন সাহিত্যপ্রতিষ্ঠান কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ সিলেট (কেমুসাস) ২০১৭-২০১৮ সনের কার্যকরী পরিষদের সদস্য মনোনীত হয়েছেন। গত রোববার কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের নির্বাচন কমিশন এ তথ্য নিশ্চিত করেছে।
উল্লেখ্যযে,  ২০১৭-২০১৮ সনের কার্যকরী পরিষদে নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন সভাপতি হিসেবে প্রফেসর মো. আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক হিসেবে অধ্যাপক দেওয়ান এ এইচ মাহমুদ রাজা চৌধুরীকে ঘোষণা করা হয়েছে। এছাড়া সহ-সভাপতি আ. ন. ম. শফিকুল হক, সহ-সভাপতি লে. কর্ণেল সৈয়দ আলী আহমদ (অব:), সহ-সভাপতি আজিজ আহমদ সেলিম, সহ-সভাপতি বশীর উদ্দিন, সহ-সভাপতি সেলিম আউয়াল, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ মুমিন আহমদ মবনু, কোষাধ্যক্ষ আব্দুস সাদেক লিপন এডভোকেট, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আব্দুল মুকিত অপি এডভোকেট, পাঠাগার সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌস এবং কার্যকরী পরিষদের সদস্য মুজিবুর রহমান চৌধুরী এডভোকেট, সৈয়দ মুহিবুর রহমান, মোস্তাক আহমদ দীন,  মাওঃ ফজলুল করিম আজাদ, অধ্যÿ মোঃ ছয়ফুল করিম চৌধুরী হায়াত, মোঃ রুহুল ফারুক, সৈয়দ মোহাম্মদ তাহের, জাহেদুর রহমান চৌধুরী, মুহিত চৌধুরী, শফিকুর রহমান চৌধুরী, কামাল তৈয়ব।
সাহিত্য সংসদের নির্বাচন কমিশনের আহবায়ক এডভোকেট এ কে এম শমিউল আলম এবং সদস্য এডভোকেট নিজাম উদ্দিন ও শফিউল আলম চৌধুরী নাদেল স্বাÿরিত বিজ্ঞপ্তিতে জানানো হয় মোট ২৩টি পদে ২৩ জন প্রার্থীর একটি মাত্র প্যানেল দাখিল হওয়ায় এবং কোনো পদে একাধিক প্রার্থী না থাকায় ও কোন প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার না করায় নির্বাচন কমিশন এই প্যানেলের সকল সদস্যের তালিকা চূড়ান্ত ও ২৩জন প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করেন।

এই সংবাদটি 1,086 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com