সিলেটবৃহস্পতিবার , ২৬ মে ২০২২
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মহানগর আ’লীগের সম্পাদকমন্ডলীর সভা

Ruhul Amin
মে ২৬, ২০২২ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট : সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেনের উপস্থিতিতে সহ-সভাপতিবৃন্দ ও সম্পাদকমন্ডলীর সদস্যবৃন্দদের নিয়ে মহানগর আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় স্থানীয় একটি অফিসে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে এই সভা অনুষ্ঠিত হয়।
মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ এর সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন। নেতৃবৃন্দ সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয় তুলে ধরেন। নেতৃবৃন্দ বলেন, আগামী মাসে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। তারা আরও জানান, খুবই শীঘ্রই পর্যায়ক্রমে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। নেতৃবৃন্দ সিটি কর্পোরেশনের ত্রাণ সামগ্রী সুষ্ঠুভাবে বিতরণের বিষয়ে কথা বলেন। তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের পক্ষ থেকে বন্যাকবলিত নগরবাসীর জন্য সিটি কর্পোরেশনকে ৬৩ টন চাল ও ১০০০ ব্যাগ শুকনো খাবার বরাদ্দ দেওয়া হয়েছে।
এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জি এম.জেড কয়েছ গাজী, ফয়জুল আনোয়ার আলাওর, নুরুল ইসলাম পুতুল, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মোঃ সানাওর, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট গোলাম সোবহান চৌধুরী, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, মহিলা বিষয়ক সম্পাদক আসমা বেগম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক প্রদীপ পুরকায়স্থ, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, সাংগঠনিক সম্পাদক ডাঃ আরমান আহমদ শিপলু, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি।