মাওলানা আলী নূর জামিয়া দারুল কুরআনে সংবর্ধিত

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, মে ২৭, ২০২২

মাওলানা আলী নূর জামিয়া দারুল কুরআনে  সংবর্ধিত

আবুল হাসনাত শিহাব :
“জামিয়া দারুল কুরআন সিলেট এর সিনিয়র শিক্ষক মাওলানা আলী নুর সাহেবের দেশে প্রত্যাবর্তন উপলক্ষে ফুযাল ও আত তাওহীদ ছাত্র সংসদের সংবর্ধনা অনুষ্ঠান অদ্য ২৬-০৫-২০২২ ঈঃ রোজ বৃহস্পতিবার দূপুর ১২ টার সময় অনুষ্ঠিত হয়। জামিয়া দারুল কুরআন সিলেটের ১১তম দারসে বোখারী ছিলো, অবিভাবক সমাবেশ ও সংবর্ধনা সভা ।
জামিয়ার শিক্ষক বৃন্দ এবং প্রাক্তন ছাত্রদের সংগঠন “আত-তাওহিদ ফুযালা পরিষদ” যৌথ ভাবে আয়োজন করে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠান।
জামিয়ার আজকের দারসে বুখারীর উদ্বোধনী বক্তব্য রাখেন জামিয়া প্রিন্সিপাল এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী। দারস প্রদান এবং গুরুত্বপূর্ণ নসিহত পেশ করেন, জামিয়ার শায়খুল হাদীস আল্লামা ওবায়দুল্লাহ ফারুক,অন্যতম শায়খুল হাদীস আল্লামা নুরুল ইসলাম ওলিপুরী, মাওলানা শামসুল হক ইংল্যান্ড।
সংবর্ধনা সভায় আলোচনা করেন জামিয়ার শিক্ষা সচিব হাফিজ মাওলানা মাসুম আহমদ, সহ কারি শিক্ষাসচিব মাওলানা সাইদুজ্জামান,মাওলানা এহতেশামুল হক কাসিমি, মাওলানা আশরাফ উদ্দিন চৌধুরী, মাওলা মুফতি শামসুল ইসলাম, মুফতি আব্দুল মমিন, মাওলানা মাহমুদ হোসাইন, মাওলানা আসআদ উদ্দিন, মাওলানা আলমগীর হোসাইন, মাওলানা এরশাদ খান আলহাবিব, ডাঃ জাহাঙ্গীর আলম,খেলাফত মজলিস নেতা মাওলানা মাসুম আহমদ,ওমান জমিয়ত সেক্রেটারি মাওলানা আব্দুল হালিম সাতবাকি। ফুযালা পরিষদ সেক্রেটারি মাওলানা ফয়েজ আহমদ আহমদের পরি চালনায় অনুষ্ঠিত সংবর্ধনায় প্রাক্তন ছাত্র ও ফুযালাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মাওলানা জাকির হোসাইন, মাওলানা আলী আহমদ, মৌলভী বাজার পরিক্রমা সম্পাদক মাওলানা আরিফ আহমদ চৌধুরী, হাফি আসআদ আহমদ প্রমুখ।
সংবর্ধনা শেষে মুফাক্কিরে জামান, জামিয়া শায়খুল হাদীস আল্লামা ওবায়দুল্লাহ ফারুক সাহেব প্রমুখ।

এই সংবাদটি 196 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com