সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জমিয়তের নগদ অর্থ ও ত্রাণ সহায়তা প্রদান

প্রকাশিত: ৫:৪৩ পূর্বাহ্ণ, জুন ৮, ২০২২

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জমিয়তের নগদ অর্থ ও ত্রাণ সহায়তা প্রদান

সিলেট রিপোর্ট ঃ

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের পক্ষে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে আজ (৭ই জুন) মঙ্গলবার জমিয়তের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা বাহাউদ্দিন যাকারিয়ার নেতৃত্বে সিলেটের বিভিন্ন উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ, নগদ অর্থ ও গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এবং গতকাল সিলেটে পাহাড় ধসে নিহতদের পরিবারের অন্যান্য আহত সদস্যদের চিকিৎসার খোঁজ-খবর ও সহযোগিতা করা হয়।

সকালে সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নে ক্ষতিগ্রস্ত দশটি পরিবারের মাঝে ১৫ বান টিন বিতরণ করা হয়। এরপর নেতৃবৃন্দরা জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাবেক সভাপতি আল্লামা আশরাফ আলী বিশ্বনাথী রহ. প্রতিষ্ঠিত বিশ্বনাথ মাদরাসায় কিছু সময় বিশ্রাম করে ছাত্র জমিয়ত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

আল্লামা বিশ্বনাথী রহঃ কবর যিয়ারত শেষে কানাইঘাটের উদ্দেশ্যে রওয়ানা হন।
দুপুরে কানাইঘাট উপজেলার চতুল ইউনিয়নের ক্ষতিগ্রস্তদের মাঝে ১৫ বান টিন বিতরণ করেন। এরপর পূর্ব সিলেটের ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান কানাইঘাট দারুল উলুম মাদরাসায় আল্লামা আলিমুদ্দিন দুর্লভপুরীর সাথে জমিয়তের যুগ্ম-মহাসচিব মাওলানা বাহাউদ্দিন জাকারিয়ার নেতৃত্বে জমিয়তের কেন্দ্রীয় প্রতিনিধি দল সাক্ষাৎ করেন।
গতকাল সিলেটে পাহাড় ধসে জমিয়তে উলামায়ে ইসলাম জৈন্তাপুর উপজেলা সহ সভাপতির পরিবারের ৪ জন সদস্য নিহত হন। পরিবারের সকল সদস্য কে হারিয়ে তিনি প্রায় নির্বাক। নেতৃবৃন্দ বিকালে তার ভিটেমাটি দেখতে যান এবং তাকে নগদ অর্থ সহায়তা করেন। এ সময় তার পরিবারের সদস্যদের কবর যিয়ারত করেন।

জমিয়তের সিনিয়র যুগ্ম মহাসচিব ও ঢাকা মিরপুর আরজাবাদ মাদরাসারসার মুহতামিম মাওলানা বাহাউদ্দীন যাকারিয়ার নেতৃত্বে উক্ত টিমে কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্য থেকে আরো যারা রয়েছেন তারা হলেন: কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা লোকমান মাযহারী, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মুফতি নাসিরুদ্দিন খান, কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক মাওলানা নুর মোহাম্মদ কাসেমী, কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক মাওলানা আখতারুজ্জামান, মাওলানা হেদায়েতুল ইসলামসহ জেলা ও স্হানীয় নেতৃবৃন্দ।

এই সংবাদটি 192 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com