নবীজির ইজ্জত রক্ষায় মোহনগঞ্জে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, জুন ১০, ২০২২

নবীজির ইজ্জত রক্ষায় মোহনগঞ্জে বিক্ষোভ সমাবেশ

মোহনগঞ্জ প্রতিনিধি: ভারতে বিজেপির মুখপাত্র কর্তৃক বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াল্লাম ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা রা. কে নিয়ে কটুক্তির প্রতিবাদে সারা দেশের ন্যায় নেত্রকোণা জেলার মোহনগঞ্জে বিক্ষোভ মিছিল-সমাবেশ হয়েছে। বিভিন্ন মসজিদ থেকে মুসল্লীগণ স্বতঃস্ফূর্তভাবে বিক্ষোভের মাধ্যমে প্রতিবাদ জানান। তৌহিদী জনতা, যুব জমিয়ত,ছাত্র জমিয়তের ব্যানারে হাজার হাজার মুসল্লী মিছিল সহকারে উলামা পরিষদ আয়োজিত সমাবেশে যোগদান দান করেন।
আজ শুক্রবার (১০ জুন) বাদজুমআ মোহনগঞ্জ সম্মিলিত উলামা পরিষদের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশ স্থানীয় রেলষ্টেশন চত্তরে অনুষ্ঠিত হয়।
পরিষদের সহসভাপতি ও মোহনগঞ্জ বড় মসজিদের খতিব মুফতি আমীর আহমদের সভাপতিত্বে ও মাওলানা কামাল আল হাদীর পরিচালনায় অনুষ্টিত সমাবেশে বক্তব্য রাখেন জামিয়া কাসিমিয়া মোহনগঞ্জের মুহতামিম শায়খুল হাদিস মাওলানা মাহমুদুল হাসান, পরিষদের সেক্রেটারি ও জামিয়া মাদানিয়া নওহালের মুহতামিম মাওলানা মাসুম আহমদ, দেওথান মসজিদের ইমাম মাওলানা হাবিবুল্লাহ, মোহনগঞ্জ শাহী মসজিদের ইমাম মাওলানা আবুল হাসান ফয়সাল, নগর মাদানিয়া ইখওয়াতুল জান্নাহ মাদরাসার মুহতামিম মাওলানা রুহুল আমীন নগরী প্রমুখ।
বক্তারা বাংলাদেশ সরকারের পক্ষ থেকে ভারত সরকারকে কটুক্তির নিন্দা ও প্রতিবাদ জানানোর আহবান জানানো হয়। বাংলাদেশের তৌহিদী জনতা নবীজির অপমান কিছুতেই সইতে পারেনা। ভারতীয় রাষ্ট্রদূতকে তবল করে জনগনের পক্ষ থেকে কঠোর প্রতিবাদ জানানো উচিত। সমাবেশ থেকে সংসদে নিন্দা প্রস্তাব পাস করারও আহবান জানানো হয়।
এদিকে জুমআর খোৎবার আগে বড় মসজিদে মোহনগঞ্জ থানার ওসি রাশেদুল আলম নিজেকে একজন নবীর উম্মত হিসেবে উল্লেখ করে তিনিও প্রি্য় নবীর অবমাননার নিন্দা জানান। ওসি রাশেদুল সংক্ষিপ্ত বক্তৃতায় ইসলামকে শান্তির ধর্ম আখ্যায়িত করে সকলকে সহনশীল হয়ে প্রতিবাদ জানানোর পরামর্শ দেন। কোন ধরনের বিশৃঙ্খলা যেনো না হয় সে জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি ফোর্সসহ মুসল্লীদের শান্তিপূর্ণ মিছিল এবং সমাবেশ করার আহবান জানান।

এই সংবাদটি 13 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com