ওসমানীনগরে ছাত্রলীগের সংঘর্ষ: ৩০০ জনকে আসামি করে পুলিশের মামলা

প্রকাশিত: ১২:৪৯ পূর্বাহ্ণ, জুন ১১, ২০২২

ওসমানীনগরে ছাত্রলীগের সংঘর্ষ: ৩০০ জনকে আসামি করে পুলিশের মামলা

সিলেট রিপোর্ট ডেস্ক:

সিলেটের ওসানীনগরের তাজপুরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া আর সংঘর্ষের ঘটনায় তিনজনের নাম উল্লেখ্য সহ ৩০০ জনকে আসামি করে পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে ওসমানীনগর থানার এস,আই স্বাধীন তালুকদার বাদি হয়ে ওসমানীনগর থানায় (মামলা নং-০৬) দায়ের করেন। মামলার এজাহারে তাজপুর ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র উপজেলার তাজপুর ইউপির কাদিপুর গ্রামের শায়েস্তা মিয়ার ছেলে তারেক মিয়া(২২) ও উস্তার আলীর ছেলে রাজু আহমদ(২৩) এবং একই কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র উপজেলার দিগর গয়াসপুর গ্রামের তেরাব আলীর ছেলে কবির মিয়া(২৩) সহ অজ্ঞাতনামা আরো ৩০০জনকে আসামি করা হয়।

ওসমানীনগর থানার ওসি এস এম মাইন উদ্দিন পুলিশ এসল্ট মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার এজাহার ভূক্ত আসামি সহ ঘটনার সাথে জড়িত কাউকে এখন গ্রেফতার করা সম্ভব হয়নি। পরিস্থিতি শান্ত রয়েছে। আসামি গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার বেলা পৌনে ২টার দিকে তাজপুর ডিগ্রী কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী উপজেলার দিগর গয়াসপুর গ্রামের তেরাব আলীর ছেলে কবির মিয়া(২৩) সামন দিয়ে একই ক্লাসের প্রথম বর্ষের শিক্ষার্থী উপজেলার তাজপুর ইউপির কাদিপুর গ্রামের তারেক মিয়া(২২)হেঁটে গেলে সিনিয়র জুনিয়র নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। তারেকরা বিষয়টি তাদের কাদিপুর গ্রামের লোকজনকে জানান এবং কবির তার গ্রাম দিগরগয়াসপুর সহ খাশিপাড়ার লোকজনকে জানান। বিকেলে তারেকের পক্ষে দেশীয় অস্ত্রশস্ত্র সহ কাদিপুর গ্রামের প্রায় ১০০/১৫০ জন এবং কবিরের পক্ষে খাশিপাড়া দিগর গয়াসপুর সহ আশপাশের অন্তত আরো ১০০/১৫০ লোক অস্ত্রস্ত্র নিয়ে তাজপুর বাজারে সংঘর্ষে জড়িয়ে পরে। দফায় দফায় সংঘর্ষে ওসমানীনগর থানা পুলিশ সহ প্রায় ২০জন আহত হয়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে গতকাল শুক্রবার বিকেলে তিনজনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনাম ৩০০ জনকে আসামি করে পুলিশ এসল্ট মামলা দায়ের করে।

এই সংবাদটি 78 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com