অগ্নিবীণা সাহিত্য সংসদ’র দ্বিতীয়বর্ষে পদার্পণ

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, জুন ১২, ২০২২

অগ্নিবীণা সাহিত্য সংসদ’র দ্বিতীয়বর্ষে পদার্পণ

মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মোহনগঞ্জে সাহিত্য ও সংস্কুতি চর্চার প্রতিষ্ঠান ‘অগ্নিবীণা সাহিত্য সংসদ’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার বিকেলে পৌরশহর ঘেঁষা মৈত্রী মডেল স্কুুলে আনুষ্ঠানিক ভাবে কেক কেটে এর প্রতিষ্ঠাবির্ষিকী পালন করা হয়।প্রধান অতিথি হিসেবে কেকে কেটে এর উদ্বোধন করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ছাব্বির আহম্মেদ আকুঞ্জি।

সংগঠনের সভাপতি আল মামুন চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তব্য দেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা মো. শামছুল হক মাহবুব, বিশেষ অতিথি প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম রকিব, সংগঠনের উপদেষ্ঠা এস এম ছালেক হায়দার, মো. মোবারক হোসেন টিটু, সহ-সভাপতি সাইফুল আরিফ জুয়েল, সাধারণ সম্পাদক মো. হাফিজ আল মাহমুদ ও সহ-সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সুমন, ধর্মপাশার সাংস্কৃতিক সংগঠন ‘সাহিত্য অনুশীল’ প্রধান সমন্বয়ক নাজমুল হায়দার, সমন্বয়ক আবু মুসা প্রমূখ।

এছাড়া উপস্থিত ছিলেন সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মদ আবু ছালেক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম পিয়াস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজহারুল ইসলাম মেহের, সদস্য রীমি ফেরদৌসি, আবদুল খালেক শিকদার , দৃষ্টি আক্তার, শাম্মী খান, লিমা খান মিম আক্তারসহ অনেকে।প্রধান অতিথি ইউএনও তার বক্তৃতায় বলেন, সংস্কৃতি চর্চা একটি সমাজের ধারক ও বাহক। সুস্থ্য সুন্দর সমাজ গঠনে এ চর্চা অব্যাহত থাকা দরকার। অগ্নিবীণা দীর্ঘদিন ধরে এ চর্চা চালিয়ে যাবে সেই প্রত্যাশা রাখছি।

এই সংবাদটি 235 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com