মদনে ভাইস চেয়ারম্যান হলেন মুফতি আনোয়ার

প্রকাশিত: ৮:৩৭ পূর্বাহ্ণ, জুন ১৬, ২০২২

মদনে ভাইস চেয়ারম্যান হলেন মুফতি আনোয়ার

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনার মদনে উপনির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মুফতি আনোয়ার হোসাইন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
উপনির্বাচনে মোট চারজন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তাদের মধ্যে ভাইস চেয়ারম্যান পদে মুফতি আনোয়ার হুসাইন তালা প্রতীকে ৮ হাজার ৩৬৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে এম এ সোহাগ মাইক প্রতীকে ৭ হাজার ৬৩৬ ভোট পেয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. আবদুল লতিফ শেখ বুধবার (১৫ জুন) রাতে এ ফলাফল নিশ্চিত করেছেন।
নির্বাচন কমিশন সূত্রে আরও জানা যায়, মদন উপজেলার ৪৫টি কেন্দ্রে বুধবার শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলার ১ লাখ ২০ হাজার ৯৭৭ ভোটারের মধ্যে ২৬ হাজার ৭৯ জন ভোটার ভোট প্রয়োগ করেন। এর মধ্যে বৈধ ভোট হয়েছে ২৫ হাজার ৭১৮। এ ছাড়া ৩৬১ ভোট বাতিল বলে ঘোষণা করা হয়েছে।
উপজেলা নির্বাচন কর্মকর্তা কার্যালয় সূত্র জানায়, ২০১৯ সালের ১০ মার্চ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা তাঁতী লীগের সভাপতি তোফায়েল আহমেদ জয়ী হন। কিন্তু গত ইউপি নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য ২০২১ সালের ৭ ডিসেম্বর পদত্যাগ করেন। এতে উপজেলা ভাইস চেয়ারম্যান পদটি শূন্য হয়।

জমিয়ত নেতা মুফতি আনোয়ার হোসাইনকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করায় স্থানীয় জনগণ,আলেম উলামা সহ সর্বস্তরের জনতার প্রতি আন্তরিক অভিনন্দন জানিয়েছেন যুব জমিয়ত বাংলাদেশ নেত্রকোণা জেলা সভাপতি মাওলানা রুহুল আমীন নগরী।
উল্লেখ্য যে, মুফতি আনোয়ার হোসাইন জামিয়া হুসাইনিয়া গহরপুরের ফাযিল। একজন সুবক্তা।
তিনি মদন কেন্দ্রীয় জামে মসজিদের দীর্ঘ দিনের খতিব এবং জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নেত্রকোণা জেলার সহসাংগঠনিক সম্পাদক ও মদন উপজেলা জমিয়তের সভাপতি।

এই সংবাদটি 10 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com