খিদমাহ শ্রীমঙ্গল উপজেলা শাখা পুনঃগঠন; পরিচালক জুনাইদ, সহকারী পরিচালক মাসুম

প্রকাশিত: ১১:৪২ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০২২

খিদমাহ শ্রীমঙ্গল উপজেলা শাখা পুনঃগঠন; পরিচালক জুনাইদ, সহকারী পরিচালক মাসুম

সিলেট রিপোর্ট: সিলেটের সাড়াজাগানো রক্তদানকারী সেচ্ছাসেবী সংগঠন—খিদমাহ ব্লাড ব্যাংক’র অন্যতম উপজেলা শাখা খিদমাহ ব্লাড ব্যাংক শ্রীমঙ্গল উপজেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩শে জুলাই) রাত ৮টায় শ্রীমঙ্গল কলেজ রোডস্থ আইটি কম্পিউটার গ্যালারিতে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানে মাওলানা জুনাইদ আহমদ জুনেদ-কে পুনরায় পরিচালক ও হাফিজ মাসুম আহমদ-কে সহকারী পরিচালক করে শাখা কমিটি পুনঃগঠন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-খিদমাহ ব্লাড ব্যাংক’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মৌলভীবাজার জেলা শাখা পরিচালক মুস্তাকিম আল মুনতাজ তালুকদার।

সভায় উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে আগামী ২০২২-২৪ইং সেশনের জন্য ৩৫জন সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন প্রদান করেন প্রধান অতিথি মুস্তাকিম আল মুনতাজ তালুকদার।

কমিটি নিম্নরূপ:- সহকারী পরিচালক হাফিজ মাসুম আহমদ, মাওলানা কুদরত উল্লাহ শরীফ ও মাওলানা লুৎফুর রহমান নোমান, কোষাধ্যক্ষ সিরাজ উদ্দিন তালুকদার সুমন, সহকারী কোষাধ্যক্ষ হাফেজ মাওলানা শামছুল হক ইবনে সিরাজ ও খালেদ বিন ওয়ালিদ, দপ্তর সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আজমল হোসাইন, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক ওলিউর রহমান রাহুল ও মোঃ তাহির আহমদ, নির্বাহী সদস্য মাওলানা হুসাইন আহমদ, মাওলানা হেলাল বিন আব্দুল মালেক, মাওলানা জুবায়ের আহমদ জাবেদ, শেখ মোঃ নাজমুল হক, মাওলানা রবিউল ইসলাম আল আমিন, সাইফুর রহমান তারেক, মোঃ আবুল মিয়া, মাওলানা আমিনুল ইসলাম, ডাঃ মাওঃ আব্দুল বাছিত, মাওলানা আব্দুল আজিজ, বদরুজ্জামান রুবেল, মোঃ সাজিদুর রহমান, মোঃ হামিদুর রহমান, মাওলানা মামুনুর রশীদ মাসুম, আব্দুল্লাহ আল-যোবায়ের, মোঃ আবু সুফিয়ান, মোঃ জাবেদ আহমদ, হাফেজ মাওলানা আমিনুর রশীদ মারুফ, মাওলানা জায়েদ আহমদ, মোঃ সাইফুল ইসলাম, কবির হাসান আরিফ, মোঃ সেলিম আহমদ, মোঃ আলাল আহমদ ও মশিউর রহমান প্রমূখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে খিদমাহ’র পরিচিত, লক্ষ্য- উদ্দেশ্য সম্পর্কে আলোকপাত করেন এবং শ্রীমঙ্গল উপজেলায় যেনো রক্তের অভাবে কারো মৃত্যু না হয়, সে ব্যপারে সচেতন থাকার ব্যাপারে তাগিদ দেন। পাশাপাশি রক্তদানের মত মহৎ কাজে নিজে নিয়মিত রক্তদান করা ও অন্যদেরও রক্তদানের প্রতি উদ্ধুদ্ধ করার জন্য কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান।

উল্লেখ্য যে, ২০২০ সালের ২১শে জুলাই রক্তদানের মতো মহৎ কাজ করার লক্ষ্য খিদমাহ ব্লাড ব্যাংক এর অনুমোদনক্রমে শ্রীমঙ্গল উপজেলা শাখার যাত্রা শুরু হয়। বিগত দুই বছরে প্রায় ৪০জন সদস্য রক্তদান করেছেন। এবং বিভিন্ন সময়ে ৩টি ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পিং করা হয়। এতে ৩’শতাধিক বিভিন্ন শ্রেণির মানুষের রক্তের গ্রুপ জানিয়ে দেয়া হয়।

এই সংবাদটি 37 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com