গোয়াইনঘাটে জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২২

গোয়াইনঘাটে জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর ত্রাণ বিতরণ

সিলেট রিপোর্ট:

সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত মানুষের মাঝে জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর পক্ষ থেকে খাদ্যসামগ্রী ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের মানাউরা গ্রামে বানবাসি মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে বক্তারা বলেন- অসহায় বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো মানবিক দাবি । আমাদের চাইতে যে আরও কঠিন অবস্থায় আছে বেশি বিপদগ্রস্ত তার অবস্থা দেখে আমরা মহান রাব্বুল আলামিনের কাছে বেশি বেশি করে শুকরিয়া আদায় করবো। উলামায়ে কেরামেরগনের সাথে সুসম্পর্ক বজায় রাখবো তাদের মহব্বত করবো। কারণ কঠিন কিয়ামতের দিন যার সাথে যার ভালো সম্পর্ক তার সাথে তার হাশর হবে। উলামায়ে কেরামগণ নবী রাসুলের ওয়ারিশ তাদের সাথে সুসম্পর্ক থাকলে আমাদের জান্নাতের পথ সুগম হবে।

সোমবার ২৫ জুলাই বিকেল ৪ টায় কানাডা অবস্থানরত জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর পক্ষ থেকে সিলেট নগরীর উম্মুল কোরা একাডেমির ব্যবস্থাপনায় উক্ত ত্রাণ সহায়তা বিতরণ সম্পন্ন করা হয়।

এতে উপস্থিত ছিলেন মদীনাতুন নূর ইউকের চেয়ারম্যান মাওলানা সৈয়দ তামিম আহমদ,স্থানীয় ওয়ার্ড মেম্বার সিদ্দিক আহমদ, হাফিজ মাওলানা আহমদুল হক উমামা, সাংবাদিক শাহিদ হাতিমী প্রমুখ।

অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন মাওলানা এনামুল হক। অনুষ্ঠান শেষে বুজুর্গ আলেম মাওলানা শায়খ আব্দুল মতিন হাফিজাহুল্লাহর সাথে কুশল বিনিময় এবং নন্দিরগাওয়ের বরেণ্য আলেম, মরহুম মাওলানা আব্দুল মান্নানের কবর জিয়ারত করা হয়।

এই সংবাদটি 54 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com