মিডিয়া সহ সকল দিক দিয়েই আমাদেরকে সক্ষমতা অর্জন করতে হবে —-ইউকে জমিয়ত নেতা-সৈয়দ তামিম আহমদ

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২২

মিডিয়া সহ সকল দিক দিয়েই আমাদেরকে সক্ষমতা অর্জন করতে হবে —-ইউকে জমিয়ত নেতা-সৈয়দ তামিম আহমদ

সিলেট রিপোর্ট:
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশর কেন্দ্রীয় কমিটির সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ইউকে জমিয়তের মহাসচিব, মদীনাতুন নূর লন্ডনের চেয়ারম্যান হাফিজ মাওলানা সৈয়দ তামীম আহমদ বলেছেন, ইসলাম একটি সার্বজনীন জীবন ব্যবস্থা। মানুষের জীবনের প্রতিটি সেক্টরেই ইসলামের দিক নির্দেশনা রয়েছে। রাজনীতি,অর্থনীতি, মিডিয়া সহ সকল দিক দিয়েই আমাদেরকে সক্ষমতা অর্জন করতে হবে। তথ্যপ্রযুক্তির এই যুগে তথ্য সন্ত্রাসের মোকাবেলায় এবং ইসলামকে ব্যাপক প্রচার প্রসারের জন্যই নিজস্ব মিডিয়া ও মিডিয়া কর্মীর বিকল্প নাই। তিনি বলেন, বিগত ১২ বছর যাবত সিলেট রিপোর্ট দেশ ও জাতির প্রত্যাশা পূরণে কাজ করে গেছে, এজন্য সিলেট রিপোর্টের সাথে সংশ্লিষ্টদের প্রতি আন্তরিক অভিনন্দন।
তিনি আজ সোমবার (১লা আগস্ট) অনলাইন নিউজ পোর্টাল সিলেট রিপোর্ট এর পক্ষ থেকে “প্রবাসে স্বদেশ চিন্তা” সম্মাননা ক্রেষ্টপ্রদান কালে উপরোক্ত কথা বলেন।
সিলেট রিপোর্ট এর সম্পাদক মুহাম্মদ রুহুল আমীন নগরীর সভাপতিত্বে ও বার্তাসম্পাদক শাহিদ হাতিমীর উপস্থাপনায় ক্রেষ্টপ্রদান কালে উপস্থিত ছিলেন সিলেট রিপোর্টের বিশেষ প্রতিনিধি ও উম্মুলক্বোরা মাদরাসা সিলেটের পরিচালক মাওলানা আহমাদুল হক উমামা প্রমুখ।

এই সংবাদটি 31 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com