সিলেটমঙ্গলবার , ২ আগস্ট ২০২২
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান পেলেন ১৬ জন সাংবাদিক

Ruhul Amin
আগস্ট ২, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেটে অসুস্থ সাংবাদিক ও প্রয়াত সাংবাদিক পরিবারের মধ্যে চেকের মাধ্যমে সাড়ে ১৮ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

সোমবার (১ জুলাই) সকালে সিলেটে জেলা প্রশাসকের সভাকক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে সিলেট জেলায় কর্মরত অসুস্থ, দুর্ঘটনায় আহত সাংবাদিক ও প্রয়াত সাংবাদিকদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ১৬ জন সাংবাদিক ও সাংবাদিক পরিবারকে অনুদানের চেক প্রদান করেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, সাংবাদিকদের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী খুবই আন্তরিক। এজন্য তিনি সাংবাদিক কিংবা সাংবাদিকদের পরিবারের প্রতি তাঁর সুনজর রয়েছে। যারা অনুদান পেয়েছেন তাঁরা সবাই যোগ্য বলে আমি মনে করি। বন্যা পরবর্তী সময়ে অসুস্থ সাংবাদিকগণ এই সহায়তা পেয়ে উপকৃত হবেন। সবচেয়ে বড় কথা সাংবাদিকসহ সব পেশার অসহায় মানুষের পাশে সরকার রয়েছে।

সিলেট জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: ইমরুল হাসানের সভাপতিত্বে ও
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সাদিয়া বিনতে সোলামানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) বি এম আশরাফ উল্যাহ তাহের, সিনিয়র সাংবাদিক ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ।

এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার আহসানুল আলম, সাংবাদিক আব্দু রশিদ রেনু, সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মিঠু দাস জয় প্রমুখ উপস্থিত ছিলেন।