সিলেটবুধবার , ৩ আগস্ট ২০২২
  1. Breaking News
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আজ-কাল
  6. আন্তর্জাতিক
  7. আমাদের পরিবার
  8. আরও
  9. আলোচিত সংবাদ
  10. ইসলাম
  11. কলাম
  12. কৃতিত্ব
  13. খেলা-ধোলা
  14. জাতীয়
  15. জেলা সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

নিউইয়র্কে বাংলাদেশ সরকারের যুগ্মসচিব বদরুল হক সংবর্ধিত

Ruhul Amin
আগস্ট ৩, ২০২২ ১০:১২ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের যুগ্মসচিব,সিলেটের কৃতি সন্তান মোহাম্মদ বদরুল হক এর আমেরিকা আগমণ উপলক্ষে নিউইয়র্কে বৃহত্তর জৈন্তার সংগঠন “ফাউন্ডেশন অফ গ্রেটার জৈন্তা,নিউইয়র্ক” এর উদ্যোগে এক সংবর্ধনা ও প্রীতিভোজের আয়োজন করা হয়।
২রা আগস্ট ২০২২ সোমবার রাত সাড়ে দশটায় বাংলাদেশী অধুষ্যিত জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি সেন্টারে অনুষ্ঠিত উক্ত অনাড়ম্বর অনুষ্ঠানে সংগঠনের প্রেসিডেন্ট রশীদ আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল জামিল আনছারীর পরিচালনায় শুরুতে কালামে হাকীম থেকে তেলাওয়াত করেন ফাউন্ডেশনের সহকারী কোষাধ্যক্ষ হাফিজ মাওলানা কামীল আহমদ। বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি, সদ্য নিয়োগপ্রাপ্ত বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মাননীয় যুগ্মসচিব মোহাম্মদ বদরুল হক।প্রধান অতিথি হিসেবে গুরুত্ব পূর্ণ আলোচনা রাখেন,বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি,জনাব আজমল হোসেন কুনু। বিশেষ অতিথি হিসেবে গুরুত্ব পূর্ণ কথা রাখেন,নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও টাইম টেলিভিশন-এর সিইও, জনাব আবু তাহের, ব্রঙ্কস বাংলাদেশ সোসাইটির সভাপতি, রোটারিয়ান জনাব আবদুল গাফফার চৌধুরী খসরু। স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের প্রচার ও প্রকাশন সম্পাদক মহসীন মাসরুর।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন
বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশন অফ নিউইয়র্ক এর সভাপতি,বিশিষ্ট লেখক ও সংগঠক আহবাব চৌধুরী খোকন, জালালাবাদ এসোসিয়েশন অফ আমেরিকার সহ-সভাপতি জনাব মনজুর চৌধুরী জগলু, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব শামীম আহমদ মনীর, জৈন্তাপুর প্রবাসী গ্রুপ এর সার্বিক তত্ত্বাবধায়ক জনাব ফয়েজ আহমদ,বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সাংগঠনিক সম্পাদক জনাব এটিএম তালহা,বিশিষ্ট কমিউনিটি এক্টিভিষ্ট নূরে আলম জিকোসহ প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশন অফ গ্রেটার জৈন্তা,নিউইয়র্ক এর সহ-সাংগঠনিক সম্পাদক বিদ্যুত দেব, জনাব মোহাম্মদ আজম ও আলী শিকদার ।