নিবন্ধিত অনলাইন গণমাধ্যমের সম্পাদকদের সাথে সিলেট জেলা প্রেসক্লাবের মতবিনিময়

প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২২

নিবন্ধিত অনলাইন গণমাধ্যমের সম্পাদকদের সাথে সিলেট জেলা প্রেসক্লাবের মতবিনিময়

সিলেট রিপোর্ট : সিলেট জেলা প্রেসক্লাব সরকার কর্তৃক নিবন্ধিত সিলেটের তিনটি অনলাইন গণমাধ্যমের সম্পাদকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছে। এতে সভাপতিত্ব করেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক আল আজাদ।

মঙ্গলবার বিকেলে জেলা প্রেসক্লাব মিলনায়তনে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- সিলেটভিউ২৪ডটকম এর সম্পাদক ও জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য মিঠু দাস জয়, সিলেটপ্রতিদিন২৪ডটকম এর সম্পাদক ও জেলা প্রেসক্লাবের সহযোগি সদস্য সাজলু লস্কর, আজকেরসিলেটডটকম এর প্রধান সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার, সিলেটভিউ২৪ডটকম এর সিনিয়র সাব এডিটর মো. শাকিলুজ্জামান, আজকেরসিলেটডটকম এর সহ-সম্পাদাক মিজান মোহাম্মদ ও সিলেটপ্রতিদিন২৪ডটকম এর ফটোসাংবাদিক রুহিন আহমদ প্রমুখ।

শুভেচ্ছা বিনিময়কালে বক্তারা বলেন, সিলেটে এ পর্যন্ত তিনটি অনলাইন গণমাধ্যম সরকারি নিবন্ধন পেয়েছে। এই তিনটি গণমাধ্যমের সম্পাদক জেলা প্রেসক্লাবের সদস্য। এটা আমাদের জন্য আনন্দের। তবে অনুমোদন পাওয়ার সাথে সাথে এই তিনটি গণমাধ্যমের পেশাগত দায়িত্বশীলতা আরও বেড়ে গেলো।

জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ বলেন, তথ্য প্রযুক্তির এই যুগে অনলাইন গণমাধ্যমকে আর অস্বীকার করার উপায় নেই। সিলেট জেলা প্রেসক্লাবের দরজা সরকার নিবন্ধিত সকল অনলাইন গণমাধ্যমের জন্য সবসময় খোলা। এই গণমাধ্যমগুলোর সাথে সংশ্লিষ্টরা এখন থেকে জেলা প্রেসক্লাবে সাদরে আমন্ত্রিত।

এই সংবাদটি 42 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com