সিলেটসোমবার , ৮ আগস্ট ২০২২
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বরুনায় শায়খ খলিলুর রহমান হামিদী রহঃ এর স্মরণ সভা ও দোয়া মাহফিলে সায়্যিদ আসজাদ মাদানী

Ruhul Amin
আগস্ট ৮, ২০২২ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট : সিলেট বিভাগের ঐতিহ্যবাহী দ্বীনি মারকাজ জামিয়া লুৎফিয়া আনওয়ারুল উলূম হামিদনগর বরুনা মাদরাসা শ্রীমঙ্গল মৌলভীবাজারে শুভাগমন করেন আওলাদে রাসূল (সাল্লাল্লাহু আলাইহি ও য়াসাল্লাম) আল্লামা সায়্যিদ আসজাদ মাদানী।
আজ ৮ আগস্ট সোমবার দুপুর ১ঘটিকার সময়
হযরতকে স্বাগত জানাতে বরুনা মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শেখ বদরুল আলম হামিদী সাহেব মাধবপুর মুকুন্দপুর চা বাগান এর বাংলা থেকে রিসিভ করে বরুনা মাদরাসাতে নিয়ে আসেন। ভৈরবগন্জ বাজার সংলগ্ন বরুনার রাস্তা থেকে মুফতি রশীদুর রহমান ফারুক পীর সাহেব বরুনী ইস্তেকবাল করে বরুনা পৌছে প্রথমেই খলিফায়ে মাদানী আল্লামা শায়খ লুৎফুর রহমান বরুনী রহঃ ও ফেদায়ে ইসলাম আল্লামা শায়খ খলিলুর রহমান হামিদী রহঃ দের কবর যিয়ারত করেন। হযরতকে স্বাগত জানাতে বরুনা মাদরাসার নায়েবে মুহতামিম মাওলানা শেখ হাদী আলম হামিদী সাহেবের নেতৃত্বে, নায়েবে সদরে মুধহতামিম মাওলানা শেখ নুরে আলম হামিদী সাহেবের নির্দেশনায় মৌলভীবাজার ও শ্রীমঙ্গল এলাকার অর্ধসহস্রাধিক মোটরসাইকেল ও কার গাড়ি দিয়ে এগিয়ে নিয়ে আসা হয়।
মাদানী সাহেব বরুনার মসজিদে আবু বকর রাঃ এর মধ্যে জোহরের নামাজ আদায় করে মুফতি রশীদুর রহমান ফারুক পীর সাহেব বরুনী এর সভাপতিত্বে গুরুত্বপূর্ণ নসীহত করে মোনাজাত করেন। হযরতের সফরসঙ্গী ছিলেন মুফতি শিহাবুদ্দীন ভারত, মাওলানা হাফিজ মুহসিন সাহেব। হযরতের শুভাগমনের সংবাদ শুনে মৌলভীবাজার ও সিলেট জেলার হাজারো উস্তাদ ও ছাত্রদের উপস্থিতি দোয়া মাহফিলকে প্রাণবন্ত করে তুলেন।