ডৌবাড়ী ইউনিয়ন জমিয়তের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৪৯ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০২২

ডৌবাড়ী ইউনিয়ন জমিয়তের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট:
জ্বালানি তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি করে সরকার জনজীবনকে দুর্বিষহ করে তুলেছে। সারাবিশ্বে জ্বালানি তেলের দাম কমলেও সরকার রেকর্ড পরিমাণ ও অস্বাভাবিক মূল্য বৃদ্ধি করে জনগণের উপর অমানবিক বোঝা চাপিয়ে দিয়েছে। অযোগ্য ও অথর্ব সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না।
জনগণের সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে। চাল ডাল তেলের দাম কমাতে হবে। অবিলম্বে কারাবন্দি আলেমদের নিঃশর্ত মুক্তি দিতে হবে। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি,দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, অব্যাহত লোডশেডিংয়ের প্রতিবাদ এবং কারাবন্দি আলেমদের মুক্তির দাবিতে শুক্রবার বাদ আছর সংগঠনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি ইউনিয়ন শাখার বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
ইউনিয়ন জমিয়তের সভাপতি মাও. ইউসুফ আলীর সভাপতিত্বে ও হাফিজ সুহাইল আহমদের পরিচালনায়
উপস্থিত ছিলেন ইউনিয়ন জমিয়তের সেক্রেটারি মাও.ইমদাদুর রহমান, মাও.হারিছ উদ্দিন, মাও.আলা উদ্দিন, মাও.হোসাইন আহমদ, মাও.হারুন আহমদ, মাও.শিহাব উদ্দিন, মাও.জাকির হোসাইন, মাও. মনির ইদ্দিন, মাও. লোকমান আহমদ, মাও. আব্দুল্লাহ, মাও. গোলজার আহমদ, মাও. আব্দুল জব্বার, হাফিজ লোকমান আহমদ, মাও. আব্দুল হাদি, মাও. বাহার উদ্দিন, মাও.আজমল হোসাইন, মাও. আলিম উদ্দিন, মাও. ওলিউর রহমান, হাফিজ বুরহান উদ্দিন, মাও.জরিফ উদ্দিন, মৌলভি জুনাইদ আহমদ, মৌলভি ইমরান আহমদ, হাফিজ আলি আহমদ প্রমুখ ৷

এই সংবাদটি 96 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com