সুনামগঞ্জ-৪ আসনের বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী আব্দুল লতিফ জে.পি’ র সাংবাদিকদের সাথে মতবিনিময়

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২২

সুনামগঞ্জ-৪ আসনের বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী আব্দুল লতিফ জে.পি’ র সাংবাদিকদের সাথে মতবিনিময়

 

তৌহিদ চৌধুরী প্রদীপ, জামালগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী, জেলা বিএনপি’র সহ-সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক আব্দুল লতিফ জে.পি’ সুনামগঞ্জের গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় ৭ টায় শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময়
সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমেদ।
প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহ-সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক সুনামগঞ্জ-৪ আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী আব্দুল লতিফ জে.পি।
দি ডেইলি বাংলাদেশ টুডে পত্রিকার সুনামগঞ্জ প্রতিনিধি একে মিলন আহমেদ ও জেলা যুবদল নেতা সোহেল আহমদ এর যৌথ সঞ্চালনায়
বিশেষ অতিথি ছিলেন, সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, দৈনিক সুনামগঞ্জের খবর পত্রিকার সম্পাদক পংকজ দে, দৈনিক মানবজমিন পত্রিকার সাবেক জেলা প্রতিনিধি রওনক বখত, দৈনিক হাওরাঞ্চলের কথা’র সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদ, রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক ও সময়টিভি’র জেলা প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, মোহনাটিভি’র জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, দৈনিক আমাদের সময় প্রতিনিধি বিন্দু তালুকদার, আরো বক্তব্য রাখেন দি বাংলাদেশ টুডে ও নয়া দিগন্ত পত্রিকার প্রতিনিধি তৌহিদ চৌধুরী প্রদীপ প্রমুখ। এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি’র বক্তব্যে আব্দুল লতিফ জেপি বলেন, আমি অসহায় দরিদ্র ও খেটে খাওয়া মানুষের সাথে বসবাস করতে পছন্দ করি। মহামারী করোনা ও প্রলয়ংঙ্করী বন্যায় গণমাধ্যম কর্মীরা ক্ষতিগ্রস্থ ও অসহায় মানুষের চিত্র তুলে ধরেছেন কিন্তু গণমাধ্যমকর্মীদের খবর কেউ রাখেনি। আমি জাতীয়তাবাদী দলের শুরু থেকেই মাঠে ঘাটে কাজ করছি। দেশ ও মানুষের কাজ করার জন্য রাজনীতি করি। রাজনীতি কিংবা রাজনৈতিক দলকে ব্যবসায়ী প্রতিষ্ঠান হিসাবে আমি দেখিনা। মানুষের প্রয়োজনে সব সময়ই পাশে দাঁড়ানোর চেষ্টা করি। করোনা, বন্যা, শীত সব সময়ই সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। প্রাকৃতিক দুর্যোগে ও মহামারী করোনাকালীন সময়েও আমি কৃষক ও সাধারন মানুষের পাশে ছিলাম। গণমাধ্যমকর্মীরা আমাকে অনেক সহায়তা করেছেন তাদের লেখনীর মাধ্যমে। আমি যুক্তরাজ্যে বসবাস করেও বন্যার্ত মানুষের পাশে সাধ্যমতো দাঁড়িয়েছি। আমার দল বিএনপি’ যদি নির্বাচনে যায়, আমি মনোনয়ন চাইবো। দলীয় মনোনয়ন পেলে আপনারা আমাকে আরও সহযোগিতা করবেন। আপনাদের সহযোগিতা ছাড়া পিছিয়ে পড়া জনগোষ্টির কল্যানে কাজ করা সম্ভব হবে না। আমি বার বার দলের কাছে দলীয় মনোনয়ন চেয়েছি। দলের কঠিন সময়েও আমি দল থেকে বিচ্যুতি হইনি। আগামীর রাষ্ট্রনায়ক ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনে আমার কর্মকাণ্ডের সুবিবেচনায় আমাকে দলীয় প্রতিক ধানের শীষ প্রদান করবেন আমার আশা। আমি সর্বদাই অসহায় মানুষের পাশে থাকতে চাই। ভবিষ্যতেও তাদের কল্যানে কাজ করে যাবো। তিনি সুনামগঞ্জের বন্যায় ও হাওরের বাধ-বেড়ি বাঁধ নিয়ে গণমাধ্যম কর্মীদের ভূমিকার প্রশংসা করেন এবং গণমাধ্যম কর্মীদের এই ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান। পরে উপস্থিত গণমাধ্যমকর্মীদের মাঝে রজনীগন্ধা ফুলেল তোড়া ও নগদ অর্থ বিতরণ সহ নৈশভোজ করান তিনি।

এই সংবাদটি 74 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com