সিলেটবুধবার , ১৪ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

৯ বলে সৌম্যর ২০, ফ্লপ সাব্বির

Ruhul Amin
ডিসেম্বর ১৪, ২০১৬ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:  অনেকদিন অফফর্মে আছেন। দল থেকে বাদ পড়বেন-পড়বেন অবস্থা। নিউজিল্যান্ড সিরিজে অধিনায়ক আর কোচের সমর্থন পেয়ে টিকে গেছেন। সেই সৌম্য অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ম্যাচে ছোটো একটা ঝড় তুলে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তার গড়ে দেয়া ভিতের ওপর দাঁড়িয়ে মুশফিক রিয়াদ শেষ টান দিয়ে ম্যাচ বের করে নেন। অন্যদিকে ওয়ান ডাউনে নেমে রান পাননি মারকুটে ব্যাটসম্যান সাব্বির রহমান।

সৌম্য এদিন ৯ বল খেলে ২০ করেন। ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে বাংলাদেশের জয়ের জন্য দরকার ছিল ৮ ওভারে ৮৪। সৌম্য যখন ফিরে যান তখন রানরেট চাহিদা মতো ১০’র উপরে ছিল। সৌম্য তিনটি চার মারার পাশাপাশি একটি ছয় হাঁকান। শুধু ব্যাটে নয়, বলেও চমক দেখান সাতক্ষীরার তরুণ। ১ ওভার হাত ঘুরিয়ে ৫ রান দিয়ে ৩ উইকেট নেন।

এরপর শেষ ২৪ বলে ‘ভায়রা-ভাই’রা ৪১ রান তোলেন। রিয়াদ ১৩ বলে ২৮ রান করেন। মুশফিক ৫ বলে করেন ১৫। শুরুতে ইমরুল ৭ বলে ১২ রান করেন। সাব্বির ৩ বলে মাত্র ১ রান করেন।

সিডনি সিক্সার্সের এদিন আগে ব্যাট করে ১৭০ রান তোলে। বিসিবি একাদশ ব্যাট করতে নামার আগেই বৃষ্টি নামে নর্থ সিডনি ওভালে। প্রায় ঘণ্টা খানেক পর বৃষ্টি থামে। সেক্ষেত্রে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে বাংলাদেশের নতুন লক্ষ্য দাঁড়ায় ৮ ওভারে ৮৪। তিন উইকেট হারানোর পর কঠিন এই টার্গেট টপকে যায় বিসিবি একাদশ।