নারী ফুটবলারদের জন্য আরো ৫০ লাখ টাকা পুরস্কার

প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২২

নারী ফুটবলারদের জন্য আরো ৫০ লাখ টাকা পুরস্কার

সিলেট রিপোর্ট:: সাফ নারী চ্যাম্পিয়ন দলের জয় জয়কার এখন চারিদিক। দেশে ফেরার পর বিমানবন্দরে ফুলের শুভেচ্ছায় ভেসেছেন। পাচ্ছেন পুরস্কার। বিসিবি অর্ধকোটি টাকা পুরস্কার ঘোষণা করেছেন। এরপর তমা গ্রুপ থেকে এসেছে আরো ৫০ লাখ।

সাবিনা খাতুনদের আজ বাফুফের পক্ষ থেকে অভ্যর্থনা জানাতে এসেছেন বাফুফে সহ-সভাপতি আতাউর রহমান মানিক, যিনি তমা গ্রুপের চেয়ারম্যান।

বিমানবন্দরে সাংবাদিকদের তিনি বলেন, নারী ফুটবল দল বাংলাদেশকে গর্বিত করেছে। তমা গ্রুপ ফুটবল উন্নয়নে থাকে। এরই অংশ হিসেবে নারীদের ৫০ লাখ টাকা পুরস্কার প্রদান করা হবে।

চ্যাম্পিয়ন হওয়ায় নারী দলকে ৫০ লাখ টাকা নগদ পুরস্কার ঘোষণা করেছে বিসিবি। এছাড়া বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মনে করেন এ জয় ঐতিহাসিক জয় পুরো জাতিকে গর্বিত করেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বিসিবি লিখেছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সোমবার প্রথমবারের মতো দক্ষিণ এশিয়ান ফুটবল ফেডারেশন (সাফ) মহিলা চ্যাম্পিয়নশিপে চ্যাম্পিয়ন হওয়া জাতীয় মহিলা ফুটবল দলের জন্য নগদ ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে।

গত সোমবার কাঠমান্ডু দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে সাফ ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। ট্রফি নিয়ে বুধবার দুপুরে দেশে ফিরেছেন চ্যাম্পিয়ন কন্যারা। গোটা দেশ বরণ করে নিচ্ছে তাদের।

এই সংবাদটি 22 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com