ড. কামাল টাকা পাচার করেছেন: ওবায়দুল কাদের

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২২

ড. কামাল টাকা পাচার করেছেন: ওবায়দুল কাদের
অনলাইন ডেস্ক:

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ট্যাক্স ফাঁকি দিয়ে কালো টাকা সাদা এবং বিদেশে অর্থ পাচার করেছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, কামাল হোসেন কত টাকা পাচার করেছেন তা দেশে মানুষ জানতে চায়। শুক্রবার সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের যৌথ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ড. কামাল হোসেন বলেছেন সরকার নাকি দেশের বাইরে টাকা পাচার করেছে। বানরে সংগীত গায়, শীলা জলে ভাসে। কামাল হোসেন সাহেব রাজনীতির রহস্য পুরুষ। ৭১ সালে বঙ্গবন্ধু যখন পাকিস্তানিদের হাতে গ্রেফতার হন তখন কামাল হোসেন ইন্টারকন্টিনেটাল হোটেলের সামনে গাড়ি থেকে নেমে হোটেলে ঢোকেন। তার পর তার আর খবর নেই। আমরা খবর পেলাম তিনি পাকিস্তানে চলে গেছেন। পাকিস্তানে পলায়ন, ভাইরে আমরা পালাই নাই। আপনি পরে বঙ্গবন্ধুর দয়ায় পররাষ্ট্রমন্ত্রী হয়েছিলেন।

বিজ্ঞাপন

আজকে তিনি অর্থ পাচারের কথা বলে।
তিনি আরও বলেন, কামাল হোসেন সাহেব কি করেছেন, কালো টাকা সাদা করেছেন। আপনি অর্থ পাচার করেন, তারেকের নাম বলেন না। নিজে অর্থ পাচার করেন, আপনার ইহুদী জামাতার মাধ্যমে শত কোটি টাকা পাচার করেছেন। কত টাকা পচার করেছেন দেশের মানুষ জানতে চায়।

ড. কামাল হোসেন ট্যাক্স ফাঁকি দিয়েছেন উল্লেখ করে সেতুমন্ত্রী বলেছেন, ট্যাক্স ফাঁকি দিয়ে আদালতে গিয়ে তারপর আদেশ নিয়ে ট্যাক্স জমা দিয়েছেন। ট্যাক্স ফাঁকি দিয়েছেন কামাল হোসেন। তিনি এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটাক্ষ করে বড় বড় কথা বলেন। ওবায়দুল কাদের আরও বলেন, পালাবে তারেক রহমানরা, কামাল হোসেন সাহেব আমরা তো জানতাম আপনার পকেটে সব সময় একটা ভিসা থাকে। হঠাৎ হাঠাৎ বিদেশে চলে যান, দলের লোককেও বলে না।

ওয়ান ইলেভেন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ওয়ান ইলেভেনে আপনি কি ভূমিকা পালন করেছেন? সেদিন জরুরি সরকারের সঙ্গে যোগ সাজোস করে সরকার গঠন, মাইনাস টু করে সরকার গঠন; সে রঙিন খোয়াব উড়ে গেছে। আজও আবার তত্ত্বাবধায়কের নামে জরুরি সরকার আনতে চাইছেন। তত্ত্বাবধায়ক আর ফিরে আসবে না, পরিষ্কার বলে দিতে চাই।

এই সংবাদটি 47 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com