বুধবার, ১৪ ডিসে ২০১৬ ০৯:১২ ঘণ্টা

রাগীব আলীর জালিয়াতি মামলার যুক্তিতর্ক ৩ জানুয়ারি

Share Button

রাগীব আলীর জালিয়াতি মামলার যুক্তিতর্ক ৩ জানুয়ারি

সিলেট রিপোর্ট: শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে ভূমি মন্ত্রণালয়ের স্মারক জালিয়াতি মামলার সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে।

বুধবার সিলেট মেট্রোপলিটন চিফ ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুজ্জামান হিরোর আদালতে দুজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আগামী ৩ জানুয়ারি এ মামলার যুক্তিতর্ক গ্রহণের তারিখ ধার্য্য করেন।

আদালতের অতিরিক্ত পিপি মাহফুজুর রহমান জানান, আজ সিলেট সদর উপজেলার সাবেক সহকারী কমিশনার(ভূমি) ও বর্তমানে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাছুম বিল্লাহ এবং পিবিআইর পরিদর্শক আবু জাহিদ সরকারের সাক্ষ্য নেয়া হয়েছে।

মামলার মোট ১৪ জন সাক্ষীর মধ্যে ১১ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। একজন সাক্ষী মারা গেছেন। বাকি দুজনের সাক্ষ্য গ্রহণ হয়নি।আদালত আগামী ৩ জানুয়ারি মামলার যুক্তি তর্ক গ্রহণের দিন ধার্য করেছেন বলেও জানান তিনি।

প্রসঙ্গত, প্রতারণার মাধ্যমে সিলেটের তারাপুর চা বাগানের দেবোত্তর সম্পত্তিতে অবৈধ স্থাপনা নির্মাণের মাধ্যমে হাজার কোটি টাকার ভূমি আত্মসাৎ এবং ভূমি মন্ত্রণালয়ের স্মারক জালিয়াতির আলোচিত দুটি মামলায় রাগীব আলী ও তার ছেলে-মেয়েসহ ৬ জনের বিরুদ্ধে গত ১০ আগস্ট গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

এই সংবাদটি 1,037 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com