কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের কার্যকরী কমিটি ঘোষণা

প্রকাশিত: ১:০২ পূর্বাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৩

কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের কার্যকরী কমিটি ঘোষণা


.

সিলেট রিপোর্টঃ সিলেটের ঐতিহ্যবাহী কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের (কেমুসাস) ২০২৩-২৪ সালের কার্যকরী কমিটি ঘোষিত হয়েছে। কমিটির সভাপতি হিসেবে বিশিষ্ট সমাজসেবী, লেখক, প্রবীন রাজনীতিবিদ এমএ করিম চৌধুরী এবং সাধারণ সম্পাদক হিসেবে বিশিষ্ট লেখক ও গবেষক সৈয়দ মুমিন আহমদ মবনু কেনির্বাচিত করা হয়েছে

মঙ্গলবার (৩ জানুয়ারি ২০২৩) সন্ধ্যা ৬টায় চূড়ান্ত বিজয়ী প্রার্থীদের তালিকা ঘোষণা করেন নির্বাচন কমিশনের আহবায়ক এডভোকেট নিজাম উদ্দিন পিপি।
কমিটির নির্বাচিত অন্যান্য সদস্য হচ্ছেন সহসভাপতি পদে আহমেদ নূর, আফতাব চৌধুরী, অধ্যক্ষ সৈয়দ মুহাদ্দিস আহমদ, মো. আবুল কালাম খান (কালাম আজাদ) ও অধ্যাপক নন্দলাল শর্মা।

সহসাধারণ সম্পাদক পদে এডভোকেট আব্দুস সাদেক লিপন, কোষাধ্যক্ষ পদে অধ্যক্ষ মো. ছয়ফুল করিম চৌধুরী হায়াত, আল ইসলাহ সম্পাদক হিসেবে আহমদ মাহবুব ফেরদৌস, সাহিত্য ও গবেষণা সম্পাদক মাহবুব হোসেন, লাইব্রেরি সম্পাদক সৈয়দ মোহাম্মদ তাহের, সহকারী লাইব্রেরি সম্পাদক ইছমত হানিফা চৌধুরী।

কার্যকরী কমিটির সদস্য হচ্ছেন অধ্যাপক দেওয়ান এ এইচ মাহমুদ রাজা চৌধুরী, সেলিম আউয়াল, জগলু চৌধুরী, মোস্তাক আহমদ দীন, ড. মো. জফির উদ্দিন (জফির সেতু), রেজওয়ান আহমদ, প্রিন্স সদরুজ্জামান চৌধুরী, মো. জাহেদুর রহমান চৌধুরী, কামাল তৈয়ব, ফায়যুর রাহমান, মাওলানস ইমদাদুল হক নোমানী ও মো. কামরুল আলম।

২০২২ সালের ঘোষিত নির্বাচনী তফসিল অনুযায়ী গত ২৯ নভেম্বর নির্বাচন কমিশনে একটি মাত্র প্যানেল মনোনয়ন জমা হওয়ায় এবং কোন প্রার্থী তার প্রার্থীতা প্রত্যহার না করায় ও কোন পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় প্রাপ্ত প্যানেল বাছাইয়ের পর বিজয়ী ঘোষণা করা হয়।

এই সংবাদটি 18 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com