সিলেটসোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট জেলা প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্বগ্রহণ

Ruhul Amin
জানুয়ারি ২৩, ২০২৩ ১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনিবাহী পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর ও দুই পরিষদের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ জানুয়ারি) বিকেলে নগরের পূর্বজিন্দাবাজারস্থ জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে ক্লাবের বিদায়ী সভাপতি আল আজাদ নবনির্বাচিত সভাপতি হাসিনা বেগম চৌধুরীর হাতে ক্লাবের চাবি ও সভাপতির ল্যাপটপ হস্তান্তর করেন। এরপর বিদায়ী সাধারণ সম্পাদক ছামির মাহমুদ নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল এর হাতে ক্লাবের ফাইলপত্র, হ্যান্ডওভার লিস্ট ও সাধারণ সম্পাদকের হাতে ল্যাপটপ হস্তান্তর করেন।

এছাড়া বিদায়ী কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ ক্লাবের আর্থিক হিসাবের চেক বই ও ব্যাংক স্ট্যাটমেন্ট নবনির্বাচিত কোষাধ্যক্ষ আনন্দ সরকারের কাছে হস্তান্তর করেন।

দায়িত্ব হস্তন্তর পর্ব শেষে সিলেট জেলা প্রেসক্লাবের বিদায়ী সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক আল আজাদের সভাপতিত্ব ও বিদায়ী সাধারণ সম্পাদক ছামির মাহমুদের সঞ্চালনায় বিদায়ী ও নবনির্বাচিত কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয়।

এতে আলোচনায় অংশ নেন ক্লাবের নবনির্বাচিত সভাপতি হাসিনা বেগম চৌধুরী, সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান মনির, সহসভাপতি সাঈদ চৌধুরী টিপু, সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, বিদায়ী কার্যনির্বাহী সদস্য সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ, বিদায়ী কার্যনির্বাহী সদস্য আবুল মোহাম্মদ, বিদায়ী সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, নবনির্বাচিত সহসাধারণ সম্পাদক রবি কিরণ সিংহ (মাইস্নাম রাজেশ), বিদায়ী কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ, নবনির্বাচিত কোষাধ্যক্ষ আনন্দ সরকার, নবনির্বাচিত ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মিঠু দাস জয়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. এনামুল কবীর, পাঠাগার সম্পাদক মো. আবু বক্কর, বিদায়ী দপ্তর সম্পাদক এসএম রফিকুল ইসলাম সুজন, নবনির্বাচিত দপ্তর সম্পাদক মো. আব্দুল আহাদ, নবনির্বাচিত কার্যনির্বাহী সদস্য মো. শাহীন আহমদ, মো. আনোয়ার হোসেন ও রনজিৎ কুমার সিংহ প্রমুখ।