চায়ের দেশে ইনার হুইল ক্লাবের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১:২৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২৩

চায়ের দেশে ইনার হুইল ক্লাবের শীতবস্ত্র বিতরণ

চা বাগান অধ্যুষিত অঞ্চল শ্রীমঙ্গলে শতাধিক চা শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন ‘ইনার হুইল ক্লাব শ্রীমঙ্গল’। রোটারি ক্লাব অফ ঢাকার নেতৃত্বে রোটারি এবং নন-রোটারি সংস্থাগুলির সাথে একটি যৌথ প্রকল্পের আওতায় শ্রীমঙ্গল ইনার হুইল ক্লাব এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

রবিবার (২২ জানুয়ারি) বিকালে শ্রীমঙ্গল ০২ নং ভূনবীর ইউপি’র ক্লোনেল চা বাগানে অসহায়, দরিদ্র শীতার্ত চা শ্রমিকদের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। উল্লেখ্য যে বিগত কয়েকদিন থেকেই শ্রীমঙ্গলে তীব্র ঠান্ডা ও মৃদু শৈত্যপ্রবাহ চলছে। এতে করে নিম্ন আয়ের মানুষের ভোগান্তির শেষ নেই।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ইনার হুইল ক্লাব শ্রীমঙ্গলের সভাপতি ডাঃ পুষ্পিতা খাস্তগীর, সম্পাদক ইন্দিরা আচার্যসহ উপস্থিত ছিলেন সাবেক সভাপতি দিল আফরোজ, কোষাধ্যক্ষ সোমা দাশ, সদস্য রহিমা বেগম, কাজী সানজিদা আক্তার, বৃষ্টি খান, রুকশানা খানম, সুকন্যা দে, ফারজানা আফরিন। সার্বিক সহযোগীতা করেন ক্লোনেল চা বাগান ব্যবস্থাপক রনি ভৌমিক।

শ্রীমঙ্গল ইনার হুইল ক্লাবের অন্যতম সদস্য সুকন্যা দে জানান, শীতবস্ত্র বিতরণে পৃষ্ঠপোষকতা করেন ইনার হুইল ক্লাব অফ শ্রীমঙ্গলসহ রোটারি ক্লাব অফ ঢাকা, রোটারি ক্লাব অফ ঢাকা লুমিনাস আই আলী সিকিউরিটিজ কোং লিমিটেড, আলফা অটো, আলফা ট্রেডিং, এএননেক্স লজিস্টিক কর্পোরেশন, বারি অ্যান্ড অ্যাসোসিয়েটস, বাংলাদেশ ইন্ডেন্টিং এজেন্টস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ চক্ষু হাসপাতাল, ব্রেন কোড, জেসন ফার্মাসিউটিক্যালস লিঃ, মাসকুলাই ডটকম বিডি, রশিদ ফাউন্ডেশন, রোজ ড্রেস লিমিটেড, আরসিসি রৌমারী, সালেহা মনসুর ফাউন্ডেশন, সজিব পলিমারস অ্যান্ড ইঞ্জিনিয়ারিং কোং, স্প্যানডানবি অস্টিন, টয়ো অটো, দ্য লার্নড কাউন্সেলস, উই কেয়ার ট্রাস্ট, নফিডেন্স গ্রুপ , মিতুলী ফাউন্ডেশন। ভবিষ্যতেও মানবসেবা ও দুর্যোগ মোকাবেলায় ইনার হুইল ক্লাব শ্রীমঙ্গল সবসময় প্রস্তুত রয়েছে। যারা বিভিন্নভাবে এই শীতবস্ত্র বিতরণে সহযোগিতা করেছেন করলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান।

এই সংবাদটি 10 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com