সিলেটসোমবার , ২০ ফেব্রুয়ারি ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষ: ৪শ জনের বিরুদ্ধে মামলা

Ruhul Amin
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট ডেস্ক :

সিলেটের দক্ষিণ সুরমার নর্থ ইস্ট মেডিকেল কলেজের শিক্ষার্থী ও ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় অজ্ঞাত ৩/৪শ’ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.কামরুল হাসান তালুকদার।

গত রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দক্ষিণ সুরমা নর্থইস্ট মেডিক্যাল কলেজের নেপালি দুই ছাত্রীর সঙ্গে মেডিক্যাল কলেজের সামনের মার্কেটে বাদশা টেলিকম ব্যবসা প্রতিষ্ঠানের গুলজার নামে এক দোকানীর কাছে ফ্ল্যাক্সীলোড নিতে যান। ফ্ল্যাক্সিলোড না আসায় পূণরায় ওই দোকানে যান শিক্ষার্থীরা।এসময় ব্যবসায়ী তাদের সঙ্গে খারাপ আচরণ ও কুরুচিপূর্ণ মন্তব্য করে।

এ ঘটনার জের ধরে রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালের সামনে সংঘর্ষ শুরু হয়।সংঘর্ষ চলাকালে উভয় পক্ষে ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় পুলিশসহ অন্তত ৩০ জন আহত হন। পরে রাত ৯টার দিকে বিক্ষোব্ধ ব্যবসায়ীরা সড়ক অবরোধ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

মামালার ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.কামরুল হাসান তালুকদার বলেন, রোববার রাতে দক্ষিণ সুরমা নর্থইস্ট মেডিক্যাল কলেজের ছাত্র ও ব্যবসায়ীদের সংঘর্ষ চলাকালে পুলিশ আক্রান্তের ঘটনায় অজ্ঞাত ৩/৪শ’ জনের বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়েছে। তবে মামলার ঘটনায় কাউকে গ্রেফতার দেখানো হয়নি।