সিলেটবুধবার , ১২ এপ্রিল ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিসিক মেয়রের বাসায় অগ্নিকান্ড, একটি কক্ষের ক্ষতি

Ruhul Amin
এপ্রিল ১২, ২০২৩ ১২:১১ পূর্বাহ্ণ
Link Copied!

 

সিলেট রিপোর্টঃ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বাসায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় সিলেট ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনে। তদন্তের পরে জানা যাবে আগুনে সুত্রপাতের কারণ জানিয়েছেন ফায়ার সার্ভিস কর্মকর্তারা।

মঙ্গলবার (১১ এপ্রিল ২০২৩) সন্ধ্যা পৌনে আটটার দিকে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর কুমারপাড়াস্থ বাসায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের সময় বাসায় অবস্থান করছিলেন মেয়র আরিফুল হক চৌধুরীর মা আমেনা খাতুন চৌধুরী ও তাঁর শ্বাশুড়ী। তবে তাদেরকে নিরাপদে সরিয়ে নেয়া হয়। এ ঘটনায় বাসার একটি কক্ষের ক্ষতি হয়েছে।

ঘটনার সময় মেয়রের কুমারপাড়াস্থ কার্যালয়ে অবস্থান করছিলেন নিকটাত্মিয় জুরেজ আব্দুল্লাহ গুলজার ও বাসার সহকারি মিজানুর রহমান। হঠাৎ তারা দেখতে পান মেয়রের বাসার ভিতর থেকে ধোয়া বেরুচ্ছে। তাৎক্ষনিকভাবে তারা মেয়রের একান্ত সহকারি সচিব সুহেল আহমদ, ব্যক্তিগত সহকারি মহিবুল ইসলাম ইমন ও মোহাইমিন চৌধুরীকে খবর দেন। তারা এসে প্রথমে বাসায় অবস্থানকারী মেয়রের মা এবং শাশুড়িকে নিরাপদে সরিয়ে আনেন।

প্রত্যক্ষদর্শীরা সিলেট ফায়ার সার্ভিসে খবর দেন এবং আগুন নির্বাপনে পানি ছিটানো শুরু করেন। এরই পরে ফায়ার সার্ভিস এসে বাসার আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডের সুত্রপাত বিষয়ে তদন্তের পর জানানো হবে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস কর্মকর্তারা।

ঘটনার খবরে সিসিকের ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবিএম উজ্জ্বল, সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী, সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অগ্নিকান্ডে বড় ধরণের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পাওয়ায় মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন লন্ডনে সফররত মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি দেশবাসির কাছে দোয়া চেয়েছেন।