ইসলামী লেখক ফোরামের আনন্দ ভ্রমণ ৭ জানুয়ারি

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৬

ইসলামী লেখক ফোরামের আনন্দ ভ্রমণ ৭ জানুয়ারি

সিলেট রিপোর্ট: তরুণ লেখকদের জাতীয় সংগঠন বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম দিনব্যাপী সাহিত্য ও আনন্দ ভ্রমণের আয়োজন করেছে। আগামী ৭ জানুয়ারি গাজীপুরের ন্যাশনাল পার্কে এই ভ্রমণ হবে। এতে লেখক ফোরামের সদস্য, উপদেষ্টা এবং সুধীবৃন্দ অংশগ্রহণ করবেন।
আয়োজকরা জানান, ৭ জানুয়ারি সকাল আটটায় রাজধানীর পুরানা পল্টনের কালভার্ট রোড (পূর্ব মাথা) থেকে যাত্রা শুরু হবে। দুপুরের আপ্যায়ন ছাড়াও যাওয়া-আসার পথে নাস্তা সরবরাহ করবে লেখক ফোরাম। ভ্রমণে অংশ নেয়া প্রত্যেকের জন্য থাকবে আকর্ষণীয় উপহার সামগ্রী।
আয়োজকরা আরও জানান, ভ্রমণকে উপভোগ্য করতে দিনভর সাহিত্য ও আনন্দ কর্মসূচি থাকবে। সেখানে বিজয়ীদের মধ্যে পুরস্কারও বিতরণ করা হবে। আয়োজনের মধ্যে থাকবে স্বরচিত ছড়া-কবিতা পাঠ, হাসিভরা ধাঁধাঁ ও সাধারণ জ্ঞান, হাসির ঝিলিক কৌতুক, আসর মাতানো যেমন খুশি তেমন বলা, পাতিল ভাঙা, বস্তা দৌড় এবং শরীর চর্চামূলক অন্যান্য আনন্দ খেলা।
এই ভ্রমণে লেখক ফোরামের সদস্যরা অংশ নিতে পারবেন। তবে রেজিস্ট্রেশন ফি পরিশোধ সাপেক্ষে প্রত্যেক সদস্য একজন করে গেস্ট (সদস্যের বাইরে) নিতে পারবেন। অংশগ্রহণেচ্ছুকদের আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে ৫০০ টাকা বিকাশ অথবা নগদ পরিশোধ করে নাম নিবন্ধন করতে হবে। টাকা বিকাশ করতে হবে ০১৭১৮৭৬১৮৭৮ (পার্সোনাল) নম্বরে। এছাড়া ভ্রমণ বিষয়ে যেকোনো তথ্য জানতে যোগাযোগ ০১৯১৪৫৭৪০৪৭, ০১৭১১৪৬০২৬৫ নম্বরে।

এই সংবাদটি 15 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com