সিলেটবুধবার , ২৪ মে ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইমরান খানের কড়া সমালোচনা করে পদত্যাগ করলেন ফয়জুল

Ruhul Amin
মে ২৪, ২০২৩ ৪:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট

:সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান ও তার দলের কড়া সমালোচনা করে পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন দলের আরও একজন বড় নেতা ফয়জুল হাসান কোহেন। তিনি পাঞ্জাব প্রাদেশিক পরিষদের সাবেক মন্ত্রী। তবে শিরিন মাজারির মতো সক্রিয় রাজনীতি ত্যাগ করবেন না তিনি। ইমরান খানের বিরুদ্ধে তার অভিযোগ, সামরিক স্থাপনায় অগ্রসর হতে সমর্থকদের ১লা মের র‌্যালির সময় প্রশিক্ষণ দিয়েছেন পিটিআই চেয়ারম্যান। এ বিষয়ে তিনি রাজধানী ইসলামাবাদে সংবাদ সম্মেলন করেন। এ সময় তিনি দলীয় অনেক নেতা এবং চেয়ারম্যানের বিরুদ্ধে সেনাবাহিনী বিরোধী রাজনীতি করার অভিযোগ আনেন। বলেন, তিনি ছাড়া দলের অন্য কেউই সহিংস নীতির বিরোধিতা করেননি।

তার ভাষায়, ইমরান খানকে বোঝানোর জন্য দলে কেউই ছিলেন না যে, রাজনীতি হতে হবে ধৈর্য্যের এবং সহনশীলতার। এ নিয়ে কথা বলেছি শুধু আমি। এ জন্যই গত এক বছর ধরে দলের সাইডলাইনে রাখা হয়েছে আমাকে। তিনি আরো বলেছেন, সহিংসতার রাজনীতি থেকে বেরিয়ে আসার জন্য তিনি বহুবার ইমরান খানকে অনুরোধ করেছেন।

তার ভাষায়, ইমরানকে আমি বোঝাতে চেয়েছি, আমরা কায়েদে আযমের অনুসারী। তাকে রাষ্ট্র ও প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে মুখোমুখি দাঁড়াতে বারণ করেছি।