সিলেটশুক্রবার , ২৬ মে ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে খতমে নবুওয়ত সম্মেলন সফল করতে গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে প্রচার মিছিল

Ruhul Amin
মে ২৬, ২০২৩ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্টঃ

উলামা পরিষদ বাংলাদেশ আয়োজিত আগামী ২৭ মে শনিবার সিলেট রেজিস্টারি মাঠে সিলেট বিভাগীয় খতমে নবুওয়াত মহাসমাবেশ সফল করার লক্ষ্যে গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে উলামায়ে কেরাম ও সর্বস্থরের তৌহিদী জনতার ব্যানারে প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুমা ঢাকাদক্ষিণ বাজার কেন্দ্রীয় মসজিদ থেকে প্রচার মিছিল শুরু হয়ে বাজারের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে বাদামের চৌমুহনী বনফুলের সামনে পথসভায় রুপ নেয়।

দারুল উলূম হুসাইনিয়া মাদরাসা মিলনায়তনে দারুল আরক্বাম মাদরাসা শিলঘাটের মুহতামিম মাওলানা আব্দুল মতিন শায়খে নাদিয়ার সভাপতিত্বে ও মাওলানা ফয়সল আহমদের পরিচালনায় ও হাফিজ মুহাম্মদ আলীর কুরআন তেলাওয়াতের মাধ্যমে সভায় বক্তারা বলেন , “কাদিয়ানীদের (আহমদিয়া সম্প্রদায়) রাষ্ট্রীয়ভাবে অমুসলমান ঘোষণা করতে হবে। তারা মুসলমান নয়, তারা অমুসলমান। তাদেরকে যারা অমুসলমান মনে করেন না তারাও অমুসলমান। কাদিয়ানীরা আমাদের শেষ নবীকে মানেন না সুতরাং তারা কাফের। যারা তাদের কাফের মানেন না তারাও কাফির। কাদিয়ানীদেরকে রাষ্ট্রিয়ভাবে অমুসলমান ঘোষণা করতে আমরা শেখ হাসিনা সরকারকে অনুরোধ করবো।”

বক্তব্য রাখেন ঢাকাদক্ষিণ মাদরাসার ভারপ্রাপ্ত মুহতামিম মুফতি জাকারিয়া, ঢাকাদক্ষিণ বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা খাইরুল আমিন মাহমুদী, ঢাকাদক্ষিণ মাদরাসার মুহাদ্দিস মাওলানা আব্দুল হান্নান পাকিস্তানি, মাওলানা খালেদ সাইফুল্লাহ, বারকোট এশায়াতুল ইসলাম মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল আহাদ, বিশিষ্ট মুরব্বি আবুল লেইছ।

আরো উপস্থিত ছিলেন ঢাকাদক্ষিণ পশ্চিম বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি খায়রুজ্জামান, নালিউরী মহিলা মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল কুদ্দুস ওলি, দক্ষিণ দত্তরাইল মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল হামিদ, সুনামপুর মাদরাসার মুহতামিম মাওলানা হেলাল আহমদ, ঢাকাদক্ষিণ মাদরাসার মুহাদ্দিস মাওলানা মাসুক উদ্দিন, মাওলানা খাইরুল আমিন তোয়াকুলি , মাওলানা খালেদ আহমদ, বায়তুল আমান সাবাহি মক্তব নিশ্চিন্ত গোলাপগঞ্জ সিলেটের পরিচালক নোমান মাহফুজ, তরুণ আলেম মাওলানা আবু সালেহ উসমান, মাওলানা নাঈম আহমদ সহ বিভিন্ন মাদরাসার ছাত্র শিক্ষক, মসজিদের ইমামবৃন্দ ও সর্বস্থরের তৌহিদী জনতা।

সভায় বক্তারা আগামীকাল ২৭ মে শনিবার সিলেট বিভাগীয় সমাবেশে সকলকে অংশগ্রহণ করার মাধ্যমে সফল করার আহবান জানান। পরিশেষে সভাপতির মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।