সিলেটশুক্রবার , ২৬ মে ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

‘যুক্তরাষ্ট্র শাস্তি দেয়ার কে?’

Ruhul Amin
মে ২৬, ২০২৩ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, দেশের নির্বাচনে কেউ অনিয়ম করলে বা বাধা দিলে তাদের শাস্তির আওতায় আনা হবে। নির্বাচন কমিশনে এই বিধান আছে। নির্বাচন কমিশন দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে। এ নিয়ে যুক্তরাষ্ট্র শাস্তি দেয়ার কে, সুতরাং এখানে ভয়ের কিছু নেই। গতকাল দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় এফআইভিডিবি হলরুমে ‘সুনামগঞ্জ হাওর এলাকার সমন্বিত পানিসম্পদ ব্যবস্থাপনার নিমিত্ত সম্ভাব্যতা’ শীর্ষক প্রকল্পের ওপর মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের কোনো মুখোমুখি বিবাদ নেই বলে মন্তব্য করে তিনি বলেন, প্রত্যেক রাষ্ট্র স্বাধীন, প্রতিটি দেশের আইন ও সংবিধান আছে। দুনিয়াতে স্বার্থের বিনিময়ে কাজ করে যুক্তরাষ্ট্র।

আমরা আমাদের স্বার্থের বিবেচনায় কাজ করবো। পিয়াজ ব্যবসায়ীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, পিয়াজ আমদানি এরই মধ্যে শুরু হয়ে গেছে। বাংলাদেশে যারা পিয়াজের সিন্ডিকেট করেছেন তাদের পিয়াজ এখন পচে নষ্ট হবে। তাই সময় আছে এখনো কম দামে পিয়াজ বিক্রি শুরু করুন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পাউবো ঢাকার অতিরিক্ত মহাপরিচালক (পূর্ব-রিজিয়ন) এস এম শহীদুল ইসলাম।