সিলেটবৃহস্পতিবার , ৮ জুন ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জৈন্তাপুরবাসীর সাথে আনোয়ারুজ্জামান চৌধুরীর মতবিনিময় : নগরীর টেকসই উন্নয়নে সর্বস্ব বিলিয়ে দেবো

Ruhul Amin
জুন ৮, ২০২৩ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, স্মার্ট সিলেট উপহার দিতে সকলের সহযোগিতা প্রয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি নির্বাচনে এসেছি। আপনারা ২১জুন নৌকায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে, দেশে-বিদেশে রাজনীতির যে অভিজ্ঞতা অর্জন করেছি, স্মার্ট সিলেট উপহার দিতে এবং নগরীর টেকসই উন্নয়নে সর্বস্ব বিলিয়ে দেবার চেষ্টা করবো। সিলেটের বিদ্যুৎ দিয়ে আগে সিলেট চলবে, সিলেটের গ্যাস সিলেটে সরবরাহ করে তবে অন্য বিভাগের জন্য দেওয়া হোক, তাতে আমাদের আপত্তি নেই। আমাকে আপনারা লজ্জিত করবেন না, মাননীয় প্রধানমন্ত্রী স্বপ্ন পুরণ হলে আমি আপনাদের স্বপ্ন পুরণে সদা সচেষ্ট থাকবো! জীবন দিয়ে হলেও সিলেটের মানুষের জন্য আমৃত্যু কাজ করে যাবো।

বুধবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে, সিলেট মহানগরীতে অবস্থানরত জৈন্তাপুর উপজেলাবাসীর সাথে মতবিনিময়কালে তিনি উপরুক্ত কথাগুলো বলেন।

জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদের সভাপতিত্বে এবং হেলাল উদ্দিন ও অধ্যাপক শাহেদ আহমদের যৌথ সঞ্চালনায় মতবিনিময়ে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেট মহানগরীতে অবস্থানরত কিংবা দূরদূরান্ত থেকে আগত জৈন্তাপুরবাসী নৌকার সমর্থনে প্রচারণায় সহযোগী হওয়ায় এবং দলীয় অবস্থান থেকে কাজ করায় উপস্থিত সকলের কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জয় পরাজয় বড় জিনিস নয়, মানুষের ভালোবাসা, এই আপনাদের কথা স্মরণ থাকবে।

সম্মানিত অতিথির বক্তব্যে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের বুকে একটি মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। তার ধারাবাহিকতা ধরে রাখতে হলে সাধারণ মানুষের মাঝে আমাদের উন্নয়ন কর্মকাণ্ডগুলোকে তুলে ধরতে হবে। এজন্য আমাদের জনপ্রতিনিধিদের ভূমিকা রাখতে হবে। তিনি আরও বলেন, আগামী ২১ জুন সিসিক নির্বাচনে প্রধানমন্ত্রী আনোয়ারুজ্জামান চেীধুরীর হাতে নৌকা মার্কা তুলে দিয়েছেন। এই নৌকাকে বিজয়ী করতে সবাইকে কাজ করতে হবে।

মতবিনিময়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের সভাপতি এটিএম বদরুল ইসলাম, প্রবাসী কমিউনিটি নেতা রোটারিয়ান আব্দুল গফফার চৌধুরী খসরু, এডভোকেট আলতাফ হোসেন এপিপি, চিকনাগুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক বেলাল আহমদ, ভোরের কাগজের সিলেট ব্যুরো প্রধান ফারুক আহমদ, অধ্যাপক বীনা সরকার, হোটেল গ্রান্ড ভিউ এর পরিচালক ফারুক আহমদ, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, হানিফ আহমদ, এমজেড জাহাঙ্গীর। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন শাহীন, বাদশাহ মিয়া, সোহেল রানা, আব্দুর রহমান, আব্দুল মন্নান, কয়ছর আহমেদ, শামছুজ্জামান, আব্দুল বাছিত তুহিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক শওকত আলী, এডভোকেট মোঃ আব্দুল্লাহ, এডভোকেট হানিফ আহমদ, চিকনাগুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসান চৌধুরী, সাধারণ সম্পাদক রহমত আলী, দরবস্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর উদ্দিন মড়া, চারিকাটা ইউনিয়ন আওয়ামী লীগে সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল কাশেম মারুফ, সাবেক ছাত্রনেতা ফয়জুল্লাহ, আমিন আহমেদ, রুবেল শরিফ, ছাত্রলীগ নেতা, মনসুর আহমেদ, আলমগীর এইচ রায়হান, নেহাল পাল, আবু হুরায়রা, এরশাদুল আলম প্রমূখ।