সিলেটশনিবার , ৮ জুলাই ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জৈন্তাপুরে বাস এবং অটো রিকশা সংঘর্ষে  ৫ জন নিহত

Ruhul Amin
জুলাই ৮, ২০২৩ ৩:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার সিলেট রিপোর্ট : সিলেটের জৈন্তাপুরে বাস ও অটো রিকশা সংঘর্ষে পাঁচজন নিহত এবং ১৫ জন আহত হয়েছে বলে খবর পাওয়া যায় ।

শুক্রবার (৭ জুলাই) রাত সাড়ে ১০টায় উপজেলার দরবস্ত ইউনিয়নের পল্লীবিদ্যুৎ কার্যালয়ের সামনে সিলেট-তামাবিল মহাসড়কে এ দুর্ঘনা ঘটে।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

নিহত ব্যাক্তিরা হলেন- জৈন্তাপুর উপজেলার শ্রীখেল গ্রামের মোজাম্মেল আলীর ছেলে নূর উদ্দিন (৫৫)। বারগাতি গ্রামের আব্দুল বারীর ছেলে আব্দুল লতিফ (৫০)। ফরফরা গ্রামের তরিকুল ইসলামের ছেলে মো. কামাল (২৫)। বড়খলা গ্রামের মৃত খুর্শেদ আলমের ছেলে মুসদ আলী (৫০) ও দিঘীপাড় গ্রামের মৃত আব্দুস শুক্কুরের ছেলে আব্দুল মতিন ওরফে কাচাই (৪৫)

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে যাত্রীবাহী একটি বাস  সিলেট থেকে জাফলংয়ের দিকে যাচ্ছিল। এসময় বিপরীতমুখী ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। অটোরিকশায় ৭ জন যাত্রী ছিলেন। সবাই হতাহত হয়েছেন। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে পড়ে যায়। এ ঘটনায় প্রায় ১৫ জন আহত হয়েছেন।  তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।