সিলেটশুক্রবার , ১৬ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মধ্যরাত থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে জনতার ঢল

Ruhul Amin
ডিসেম্বর ১৬, ২০১৬ ১০:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: মহান মুক্তিযুদ্ধে আত্ম বলিদান দেয়া বীরদের প্রতি শ্রদ্ধা জানাতে বিজয় দিবসের প্রথম প্রহরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ঢল নেমেছে জনতার। পুষ্পার্ঘ হাতে সারিবদ্ধভাবে শ্রদ্ধা নিবেদন করছেন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষ।
বিজয় দিবসের প্রথম প্রহর বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে শহীদ মিনার বাস্তবায়ন পরিষদের নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শুরু হয়।
এরপর একে একে সিলেটের বিভাগীয় কমিশনার, ডিআইজি, জেলা প্রশাসক, মেট্রোপলিটন পুলিশ কমিশনার, পুলিশ সুপার, সিলেট প্রেসক্লাব, জেলা প্রেসক্লাব,অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন (ওজাস),বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের লক্ষ্যে পুষ্পস্তবক অর্পণ করেন।
বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা ও মহানগর, বিএনপি সিলেট জেলা ও মহানগর, জাতীয় পার্টি, জাসদ, ওয়ার্কার্স পার্টি, সাম্যবাদী দল, ছাত্রলীগ, ছাত্রদল, ছাত্র ইউনিয়ন, ছাত্র ফ্রন্ট, উদীচী শিল্পীগোষ্ঠীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরাধীনতার গ্লানি মোচনে প্রাণ উৎসর্গ করা বীর সন্তানদের শ্রদ্ধা জানাতে শীত উপেক্ষা করে শহীদ মিনারে দীর্ঘ অপেক্ষা করে সুশৃঙ্খলভাবে শ্রদ্ধা নিবেদন করছেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। ফুলে ফুলে ভরে উঠছে শহীদ মিনারের বেদী।