সিলেটশনিবার , ৮ জুলাই ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নিয়মিত চলছে বায়তুল আমান সাবাহি মক্তব নিশ্চিন্ত এর ‘মাশকুল কুরআন’

Ruhul Amin
জুলাই ৮, ২০২৩ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

 

গোলাপগঞ্জ প্রতিনিধি: বায়তুল আমান সাবাহি মক্তব নিশ্চিন্ত গোলাপগঞ্জ সিলেট কর্তৃক সাপ্তাহিক কুরআনের ক্লাস ‘মাশকুল কুরআন’ এর সপ্তম ক্লাস অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৭ জুলাই ২০২৩ ইং সকাল ৯টা থেকে সাড়ে ১০ টা পর্যন্ত তাজবিদ ও কুরআন শরীফ মাশক্ব নিয়মতান্ত্রিকভাবে পরিচালনা করা হয়। মাশক্বের ক্লাস করান বায়তুল আমান সাবাহি মক্তব নিশ্চিন্ত এর পরিচালক নোমান মাহফুজ ও সহকারী শিক্ষক জাকারিয়া আহমদ।

আজকের (৭ জুলাই ২০২৩ ইং ) ক্লাস পরিদর্শন করেন মাদরাসাহ খায়রুল উলূম শাহপরান সিলেটের মুহতামিম মাওলানা রুম্মান খলীল। এসময় তিনি মাশকুল কুরআনের প্রয়োজনীয়তা নিয়ে কথা বলেন। সাবাহি মক্তবের খেদমতের প্রশংসা করেন।

মক্তবের সহকারি শিক্ষক জাকারিয়া আহমদ বলেন, সাবাহি মক্তব কর্তৃক গত ১৯ মে ২০২৩ ইং থেকে প্রতি মাসের প্রত্যেক শুক্রবার সকাল ৯টার সময় মাশকুল কুরআনের ক্লাস অনুষ্ঠিত হচ্ছে। প্রতি ক্লাসে প্রায় ৪২ জনের মতো শিক্ষার্থী অংশগ্রহণ করে। মাশকুল কুরআনের মূল উদ্দেশ্য হচ্ছে, বাচ্চাদের কুরআন শরীফ সহীহ শুদ্ধ করার লক্ষ্যে তাজবিদ ও মাশক্ব করানো এবং মক্তব শিক্ষার সাথে জড়িত থাকা। সম্পূর্ণ ফ্রী ক্লাস নেয়া হবে পুরো বছর। আগামী ডিসেম্বর পর্যন্ত মোট ক্লাস হবে ৩৩টি।