সিলেটরবিবার , ৯ জুলাই ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সংবাদ সম্মেলন: @ ড: অরূপরতন চৌধুরী সিলেট-২ আসনে নৌকার এমপি হতে চান

Ruhul Amin
জুলাই ৯, ২০২৩ ৯:০০ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্টঃ
সিলেট-২ আসনে (বিশ্বনাথ-ওসমানী নগর-বালাগঞ্জ) আওয়ামীলীগের নৌকা নিয়ে সংসদ নির্বাচন করতে চান স্বনামধন্য দন্তচিকিৎসক ডাঃ অরূপরতন চৌধুরী।

শনিবার সিলেট নগরীর মীরবক্সটোলায় একটি হোটেলে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ৭১ বছর বয়সী বীর মুক্তিযোদ্ধা, ২১শে পদক প্রাপ্ত শব্দসৈনিক বহুগুণের অধিকারী ডাঃ অরূপরতন চৌধুরী তাঁর আগ্রহ ও পরিকল্পনার কথা তুলে ধরেন।

তিনি বলেন কোন কিছু পাওয়ার আশায় নয়-শেকড়ের টানে ও দায়বোধ থেকে নিজ জন্মভূমি সিলেটের মাটি ও মানুষের কল্যানে জীবনের শেষ সময়টুকু উৎসর্গ করতে চাই।

ডা: অরূপরতনের জন্ম বিশ্বনাথ উপজেলার লামাকাজি সংলগ্ন আকিলপুর গ্রামে জমিদার পরিবারে। তাঁর পিতা শৈলেন্দ্র কুমার চৌধুরী ও মাতা বিশিষ্ট শিক্ষাবিদ মঞ্জুশ্রী চৌধুরী। যিনি সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাকাকীন প্রধান শিক্ষক ছিলেন।

প্রসঙ্গত: সিলেট -আসনে নৌকার দাবিদার ছিলেন সাবেক এমপি,জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও যুক্তরাজ্য আ.লীগের নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী।

সম্প্রতি আনোয়ারুজ্জামান দল মনোনয়ন নিয়ে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হয়েছেন । ফলে এককভাবে সিলেট-২ আসনে নৌকার দাবিদার ছিলেন শফিক চৌধুরী। নতুন করে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীর তালিকায় যুক্ত হলেন দলীয় নেত্রীর সুনজরে থাকা আলোচিত চিকিৎসক ও সংগঠক ডা: অরূপরতন। যদিও ড: অরূপরতনের দলীয় কোন পদ পদবি নেই কিন্তু তিনি গ্রীণ সিগনাল পেয়েই মাঠে নেমেছেন বলে জানিয়েছেন।