সিলেটশনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর উপহারের শীতবস্ত্র সুরমা অন্ধ কল্যাণ সমিতির মাধ্যমে বিতরণ

Ruhul Amin
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট জেলা প্রশাসনের সহযোগিতায় সুরমা অন্ধ কল্যাণ সমিতি সিলেটের উদ্যোগে প্রতিবন্ধী ও সুবিধাবঞ্চিত মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠান গত ২৩ ফেব্রুয়ারি শুক্রবার রাতে নগরীর ফাজিলচিশত এলাকায় দেওয়ান সালামত রাজা চৌধুরীর বাস ভবনে অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর উপহারের শীতবস্ত্র সিলেট জেলা প্রশাসনের কাছ থেকে প্রাপ্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অনন্য টেইলার্স ও ট্রেনিং সেন্টারের পরিচালিকা, জাতীয় পুরস্কারপ্রাপ্ত শামীমা ফেরদৌস চৌধুরী।

সুরমা অন্ধ কল্যাণ সমিতি সিলেটের সাধারণ সম্পাদক দেওয়ান সালামত রাজা চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সহকারী রেজিস্টার দেওয়ান হাসিব রাজা চৌধুরী, গ্রীন ডিজএ্যাবল্ড ফাউন্ডেশন (জিডিএফ)’র মহাসচিব ও নির্বাহী পরিচালক বায়জিদ খান, প্রতিবন্ধী নাগরিক পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক মাসুম আহমদ চৌধুরী।

সুরমা অন্ধ কল্যাণ সমিতি সিলেটের নির্বাহী সদস্য মামুন শিকদারের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সমিতির নির্বাহী সদস্য বুশরা ফেরদৌস চৌধুরী। উপস্থিত ছিলেন সমিতির নির্বাহী সদস্য শামসুন্নাহার বেগম, শাহ ইমরান আক্তার, মোঃ তাইফ চৌধুরী প্রমুখ। শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সমিতির নির্বাহী সদস্য মোঃ নাজিফ চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার এর কম্বল প্রতিবন্ধীদের মধ্যে বিতরণ করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পুরস্কারপ্রাপ্ত শামীমা ফেরদৌস চৌধুরী বলেন, সরকার সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জীবন মান উন্নয়ন, শিক্ষা-চিকিৎসা সহ সকল ক্ষেত্রে সুযোগ-সুবিধা প্রদান করেছে। সেই সকল সুবিধাগুলো গ্রহণ করে সুবিধাবঞ্চিত প্রতিবন্ধী জনগোষ্ঠী এগিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী উপহার কম্বল বিতরণ করা হচ্ছে। তিনি বলেন, প্রতিবন্ধীদের স্ববলম্বি করতে সহযোগিতার মাধ্যমে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি শীতবস্ত্র বিতরণের আয়োজন করায় সুরমা অন্ধ কল্যাণ সমিতি সিলেট-কে ধন্যবাদ জানিয়ে সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।