সিলেটবুধবার , ১৭ এপ্রিল ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জমিয়তের কেন্দ্রীয় নেতা আব্দুল আজীজের বাসায় ছাত্রলীগ ও আওয়ামীলীগ নেতাকর্মীর হামলা ও ভাঙচুর

Ruhul Amin
এপ্রিল ১৭, ২০২৪ ৬:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার
জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সদস্য, সিলেট জেলা শাখার সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা জমিয়তের সভাপতি মোহাম্মদ আব্দুল আজীজের বাসায় হামলা ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত ৮ টার দিকে স্থানীয় ছাত্রলীগ ও আওয়ামীলীগ নেতাকর্মীর হামলা ও ভাঙচুর চালায়। এতে কেউ হতাহত না হলেও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
স্থানীয় সূত্র ও জমিয়ত নেতা মোহাম্মদ আব্দুল আজীজের পরিবার থেকে সরেজমিনে খুঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি ফেসবুকে সরকার বিরোধী আন্দোলনে সরব এবং ফেসবুকে উস্কানীমূলক পোস্ট করেন মোহাম্মদ আব্দুল আজীজ। যা স্থানীয় আওয়ামীলীগ নেতাদের দৃষ্টিগোচর হয়। এ নিয়ে কয়েকবার তারা প্রতিবাদ জানায় এবং তীব্র নিন্দা প্রকাশ করে এবং তাকে সরকার বিরোধী কার্যক্রম থেকে বিরত থাকতে হুমকি দেয়া হয়।
মোহাম্মদ আব্দুল আজীজ সরকার বিরোধী আন্দোলন থেকে বিরত থাকেন নি। তারই পরিপ্রেক্ষিতে তার মেজরটিলাস্থ মুহাম্মদপুরের বাসায় খাদিমপাড়া ইউনিয়ন ও মেজরটিলার স্থানীয় ছাত্রলীগ ও আওয়ামী লীগের কিছু সংখ্যক নেতাকর্মী গতকাল মঙ্গলবার রাত ৮ টার দিকে মেজরটিলাস্থ প্রত্যাশা -৮, মোহাম্মদপুর, ইসলামপুর এলাকার বাংলাদেশ জমিয়তে উলামায়ে ইসলামের নেতা আব্দুল আজীজের বাসায় এ হামলার ঘটনা ঘটে। এসময় ব্যাপক ভাঙচুর চালানো হয়। এতে তার বাসায় থাকা তার পরিবারবর্গ সহ স্থানীয় মানুষ ব্যাপক অতঙ্কিত হয়ে পড়েন।
পরিবারের সাথে কথা বলে জানা যায়, গতকাল রাত আনুমানিক ৮ ঘটিকার সময় বাসার পাশে থাকা উত্তর মোহাম্মদপুর মসজিদের সামনে হতে মিছিল করে জয় বাংলা সেøাগান দিয়ে হাতে দেশীয় অস্ত্র সস্ত্রসহ ১০/১৫ জন স্থানীয় ছাত্রলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মী বাসার দিকে ধেয়ে এসেছে। হঠাৎ সেই মিছিল থেকে অকথ্য ভাষায় আব্দুল আজিজকে গালাগাল করে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা নিয়ে বলাবলি করে বিভিন্ন হুমকি-ধমকি দেয়া হয়।
খবর নিয়ে আরো জানা যায় হামলাকারীরা তার বাড়িতে ঢুকে বাড়ির গেট থেকে শুরু করে দরজা জানালা ব্যাপক ভাঙচুর ও ইট-পাটকেল ছুঁড়ে।
এ হামলায় বিষয়ে বিস্তারিত জানতে স্থানীয় আওয়ামীলীগ নেতা ও কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।