সিলেটবুধবার , ৮ মে ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বদরুল ইসলামকে যুক্তরাজ্য প্রবাসী সাব্বির আহমদের অভিনন্দন

Ruhul Amin
মে ৮, ২০২৪ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সমাজসেবী রাজনীতিবিদ মোঃ বদরুল ইসলামকে অভিনন্দন জানিয়েছেন সাউথ সুরমা এসোসিয়েশন মিডল্যান্ড ইউকে’র ভাইস প্রেসিডেন্ট, যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট সমাজসেবী সাব্বির আহমদ।

তিনি এক অভিনন্দন বার্তায় বলেন, দক্ষিণ সুরমাবাসী জনপ্রতিনিধি নির্বাচিত করতে ভাল ও আদর্শবান ব্যক্তিকে মূল্যায়ন করেন। ঠিক তেমনি ভাবে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সৎ ও নিষ্ঠাবান রাজনীতিবীদ ও সমাজসেবী বদরুল ইসলামকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। তিনি জনপ্রতিনিধি না হয়েও দেশ, জাতি ও সমাজের কল্যাণে সহযোগিতার মাধ্যমে ভূমিকা রাখায় জনগণ বদরুল ইসলামকে ভোটের মাধ্যমে বিজয়ী করে মূল্যায়ন করেছেন।

যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবী সাব্বির আহমদ বলেন, আমি যুক্তরাজ্যে বসবাস করেও বদরুল ইসলামের টেলিফোন মার্কার পক্ষে প্রচার-প্রচারণা করেছি। বিশেষ করে প্রবাসে যারা বদরুল ইসলামের পক্ষে কাজ করেছেন এবং বাংলাদেশে যারা শ্রম, সময় দিয়ে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান বদরুল ইসলামকে নির্বাচিত করায় যুক্তরাজ্য কমিউনিটি নেতৃবৃন্দ সহ দক্ষিণ সুরমাবাসীর প্রতি কৃজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, নবনির্বাচিত দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান বদরুল ইসলামের দক্ষ নেতৃত্বের মাধ্যমে দক্ষিণ সুরমার উন্নয়ন, শিক্ষা, চিকিৎসা সহ সামগ্রীক ক্ষেত্রে আরো গতিশীল হবে বলে আশাবাদ ব্যক্তি করেন সাউথ সুরমা এসোসিয়েশন মিডল্যান্ড ইউকে’র ভাইস প্রেসিডেন্ট, যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট সমাজসেবী সাব্বির আহমদ।

উল্লেখ ৮ মে-২০২৪ এর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে টেলিফোন মার্কায় বদরুল ইসলাম ২১ হাজার ৭৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটমত প্রতিদ্বন্ধি এডভোকেট শামীম আহমদ ১৩ হাজার ৯৮৮ ও মোহাম্মদ জুয়েল আহমদ ১২ হাজার ৩০৭টি ভোট পেয়েছেন।