সিলেটবুধবার , ১৫ মে ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দক্ষিণ সুরমা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান বদরুল ইসলামকে যুক্তরাজ্য প্রবাসী নাসির উদ্দিনের সংবর্ধনা

Ruhul Amin
মে ১৫, ২০২৪ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সমাজসেবী রাজনীতিবিদ মোঃ বদরুল ইসলামকে সংবর্ধনা প্রদান করেছেন লন্ডন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ইউকে’র (বিসিএ’র) ডেপুটি সেক্রেটারি, দক্ষিণ সুরমা সমাজকল্যাণ সমিতি ইউকে’র সাবেক সাধারণ সম্পাদক, বদরুল ইসলাম ক্যাম্পেইন কমিটির সদস্য সচিব ও হাজারী গ্রুপ ওয়েলফেয়ার সোসাইটির উপদেষ্টা মোহাম্মদ নাসির উদ্দিন।

গত ১৩ মে সোমবার রাতে উপজেলা চেয়ারম্যান বদরুল ইসলামের মোল্লাগাঁওস্থ বাড়িতে যুক্তরাজ্য প্রবাসী হাজারী গ্রুপ ওয়েলফেয়ার এসোসিশনের উপদেষ্টা মোহাম্মদ নাসির উদ্দিনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন হাজারী গ্রুপ ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক আখলাকুল মৌলা বাহার, অর্থ সম্পাদক এইচ.এম আল মাহমুদ বিলাল, তানভীর আহমদ, কামরান আহমদ, সিদ্দিকুর রহমান সিদ্দিক, রশিদ আহমদ, রাফি হাজারী, আশফাক হোসেন শাফী, হাসান বিন সাইফ প্রমুখ।

অনুষ্ঠান উপজেলা চেয়ারম্যান বদরুল ইসলামকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, জনপ্রতিনিধি না হয়েও বদরুল ইসলাম দক্ষিণ সুরমার মানুষের সুখে-দুঃখে সব সময় পাশে থেকে সেবা ও সহযোগিতা করায় কাজের মূল্যায়ন হিসেবে উপজেলাবাসী তাকে বিপুল ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন। নির্বাচনকালীন সময় প্রবাসে থেকেও বদরুল ইসলাম ক্যাম্পেইন কমিটি ইউকে’র সদস্য সচিব মোহাম্মদ নাসির উদ্দিন প্রচার প্রচারণার মাধ্যমে দেশের ভোটারদের উৎসাহিত করেছেন। বদরুল ইসলাম উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার পর সংবর্ধনা প্রদান করা প্রশংসার দাবীদার। বক্তারা বলেন, দক্ষিণ সুরমাবাসী সবসময় যোগ্য ও কর্মঠ ব্যাক্তিকে মূল্যায়ন করেন। তেমনি একজন বদরুল ইসলাম। তার দক্ষ নেতৃত্বে উপজেলা উন্নয়ন কার্যক্রম আরো গতিশীল হবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।