সিলেটরবিবার , ১৯ মে ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ব্যারিস্টার সুমন এমপি’র সাথে মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

Ruhul Amin
মে ১৯, ২০২৪ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটি, হবিগঞ্জ জেলা কমিটি ও চুনারুঘাট উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

গত ১৮ মে শনিবার সকাল ১০টায় এমপি সুমনের বাসভবনে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সাক্ষাৎকালে হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে সংগঠনের নামে আজীবন ক্যালেন্ডার উপহার দেওয়া হয় এবং হবিগঞ্জ জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি প্রতিবেদন পেশ করা হয়। এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশেষ এক অডিডেন্সের মাধ্যমে প্রতিষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশনের সর্ববৃহৎ ও জননন্দিত মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পটি দীর্ঘ ৩০ বছর থেকে প্রকল্প হিসেবেই আছে। এই প্রকল্পটি রাজস্ব খাতে স্থানান্তর ও শিক্ষকগণের বেতন বৃদ্ধির জন্য মহান জাতীয় সংসদে উত্থাপন করতে কেন্দ্রীয় কমিটির সভাপতি সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি দরখাস্ত পেশ করা হয়।

এমপি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন উপহার ও দরখাস্ত গ্রহণ করেন এবং শিক্ষকদের সকল সমস্যা মনোযোগ সহকারে শ্রবণ করেন। তিনি নেতৃবৃন্দকে আশ্বস্থ করেছেন যে কোন ক্ষেত্রে মউশিকের পাশে থাকবেন এবং জাতীয় সংসদে আবেদনের বিষয়টি উত্থাপন করবেন।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবুল হুসেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোজাম্মেল হক, সিলেট জেলা সভাপতি মাওলানা নওফল আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা নজবুল হক, হবিগঞ্জ জেলা সভাপতি মাওলানা আবু তৈয়্যব মোজাহিদী, মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা ফয়জুল ইসলাম সিদ্দিকী, হবিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মাওলানা তাফাজ্জুল হক, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোজাহিদ আহমদ মানিক, মাওলানা আঃ নূর, মাওলানা ইয়াসিন আহমদ, মাওলানা আজিজুর রহমান,মাওলানা বদরুল আলম, মাওলানা আব্দুল হালিম ও মাওলানা মহিবুল্লাহ প্রমুখ।