সিলেটরবিবার , ২৬ মে ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ভালো, যোগ্যতাসম্পন্ন আলেম ওলামাদেরকে নিয়ে কমিটি গঠন করবেন কোনো চাঁদাবাজ-দাগীদারকে ওলামালীগে রাখবেন না — ওবায়েদুল কাদের এমপি

Ruhul Amin
মে ২৬, ২০২৪ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী ওলামালীগ এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন-২০২৪ অনুষ্ঠান গত ২০ মে সোমবার, ২৩-বঙ্গবন্ধু এভিনিউ ঢাকায় অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেন, বাংলাদেশ আওয়ামী ওলামালীগের আজকের উপস্থিতি খুবই চমৎকার। আজকের উপস্থিতি প্রমাণ করে আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ও বাংলাদেশ আওয়ামীলীগকে এগিয়ে নেওয়ার জন্য মাঠে-ময়দানে কাজ করছেন। তবে ওলামালীগের কমিটিতে ভালো ও যোগ্য আলেম ওলামাদেরকে কমিটিতে রাখবেন। কোনো চাঁদাবাজ ও দাগীদারকে কমিটিতে রাখবেন না এবং কোনো কোন্দল সৃষ্টি করবেন না।

বাংলাদেশ আওয়ামী ওলামালীগ এর কেন্দ্রীয় সভাপতি ড. আব্দুল মুমিন সিরাজীর সভাপতিত্বে ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার সম্পাদক, সাবেক এম.পি ড. আব্দুস ছুবহান গোলাপ, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, ওলামালীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল।

সিলেট বিভাগের পক্ষ থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী ওলামালীগ সিলেট জেলা কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ক্বারী মাওলানা আব্দুল মুকিত পাঞ্জাতনী। তিনি বলেন আমরা বাংলাদেশ আওয়ামী ওলামালীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা ও দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে ড. আব্দুল মুমিন সিরাজীর নেতৃত্বে মাঠে-ময়দানে ছিলাম, আছি, থাকব ইনশাআল্লাহ। হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ, সিলেটবাসীর পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, কেন্দ্রীয় ওলামালীগ যখন যে কর্মসূচি ঘোষণা করবেন তা বাস্তবায়নের লক্ষ্যে আমরা কাজ করব ইনশাআল্লাহ।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত আলোচনা সভার আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ওলামালীগ নেতা মাওলানা তৈয়ব আলী, মাওলানা আনোয়ার হোসেন, সিলেট জেলা ওলামালীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা শাখার সহ সভাপতি হাজী খালেদ আহমদ, সহ সভাপতি মাওলানা মিনহাজ উদ্দিন, সিলেট সদর উপজেলা আহবায়ক মুস্তাক আহমদ, হবিগঞ্জ জেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন হাফেজ শফিকুল ইসলাম, হাফেজ মুজিবুর রহমানসহ সিলেট বিভাগ ও সারা বাংলাদেশের অসংখ্য পীর-মাশায়েখ ও ওলামায়ে কেরামগণ।

বাংলাদেশ আওয়ামী ওলামালীগের কেন্দ্রীয় সভাপতি ড. আব্দুল মুমিন সিরাজীর সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এর আগে সকালে প্রথমে ধানমন্ডি-৩২ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পঅর্পণ করে ৩২-ধানমন্ডি থেকে র‌্যালি সহকারে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ এসে ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন অনুষ্ঠানে নেতৃবৃন্দ যোগদান করেন।