সিলেটশনিবার , ৮ জুন ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সপ্তবর্ণ শিল্পী গোষ্ঠীর কনভেনার কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

Ruhul Amin
জুন ৮, ২০২৪ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

সপ্তবর্ণ শিল্পী গোষ্ঠীর নবগঠিত কনভেনার কমিটির পরিচিতি ও আলোচনা সভা ৭ জুন শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরীর দক্ষিণ সুরমার স্টেশন রোডস্থ সুরুজ আলী মার্কেটে শিল্পী গোষ্ঠীর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সপ্তবর্ণ শিল্পী গোষ্ঠীর চীফ কনভেনার নোমান হোসেন দুলাল এর সভাপতিত্বে ও কনভেনার মেম্বার মোঃ মনিরুল ইসলাম সোহানের পরিচালনায় পরিচিতি ও আলোচনা সভায় ১ম পর্বে নবগঠিত কনভেনার কমিটির চীফ কনভেনার নোমান হোসেন দুলাল, কনভেনার কমিটির মেম্বার যথাক্রমে-  জিয়াউল হাসান লায়েক, আল মামুন হেলাল, জালাল উদ্দিন জসলু, রুহুল আমিন রুহেল, ইকবাল কামাল, দিলওয়ার হোসেন, কামাল আহমেদ, মনিরুল ইসলাম সোহান, অপু আহমেদ, মকবুল হোসেন শপথ গ্রহন করেন।

সভার ২য় পর্বে সপ্তবর্ণ শিল্পী গোষ্ঠীর নিজস্ব শিল্পী দলটিতে দুইজন কালচারাল অর্গেনাইজার সিও মনোনিত করে নতুনভাবে ঢেলে সাজানো ও সর্বসম্মতিক্রমে আগামী অক্টোবর মাসে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী-২০২৪ পালনের সিদ্বান্ত গ্রহণ করা হয়।

সভায় অনলাইন জুম মিটিংয়ে অংশ নিয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন সপ্তবর্ণ শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা মেম্বার সোহেল মুরাদ ও কয়েছ চৌধুরী। এছাড়া উপস্থিত সকল কনভেনার মেম্বারগণ বক্তব্য রাখেন।