সিলেটরবিবার , ৯ জুন ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জৈন্তাপুরে শহীদ ডা. মঈন উদ্দিন জগিং ক্লাবের নগদ অর্থ ও কাপড় বিতরণ

Ruhul Amin
জুন ৯, ২০২৪ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের জৈন্তাপুর উপজেলার ৪টি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে শহীদ ডা. মঈন উদ্দিন জগিং ক্লাব এর উদ্যোগে ৮ জুন শনিবার দিনব্যাপী নগদ অর্থ ও কাপড় বিতরণ বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ক্লাবের দায়িত্বশীল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান পৃষ্ঠপোষাক সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিল রেজাউল হাসান কয়েস লোদী, খলিলুর রহমান মাসুক, শাহনি আজদ, আব্দুল খালিক, মোঃ আবুল কালাম, শিহাব উদ্দিন, পাবেল খোরেশি, ফখরুজ্জামান, আব্দুল হান্নান, খোরশে আলম, আমিনুল হক, ফয়সল আহমদ, আশরাফ গাজী, পাভেল আহমদ, লিয়াকত হোসেন, আলমগীর হোসেন, বেলায়েত, ইমরান আহমদ, আব্দুল হক, জুনেদ আহমদ, মোহাম্মদ ওলীউর রহমান প্রমুখ।

শহীদ ডা. মঈন উদ্দিন জগিং ক্লাব এর নেতৃবৃন্দ জৈন্তাপুর উপজেলার ৪টি ইউনিয়নে ২ শতাদিক বন্যা কবলিত মানুষের মধ্যে নগদ অর্থ ও কাপড় সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ বিতরণ কালে বক্তরা বলেন, শহীদ ডা. মঈন উদ্দিন জগিং ক্লাব ২০২০ সালে প্রতিষ্ঠার পর থেকে আর্ত মানবতার সেবাই বিভিন্ন সময় বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে। বিগত ২০২২ এর ভয়াবহন বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্য, নগদ অর্থ ও কাপড় বিতরণ করা হয়েছে। শীত মৌসুমে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। মানবসেবায় শহীদ ডা. মঈন উদ্দিন জগিং ক্লাব কার্যক্রম সর্বমহলে প্রশংসিত।