সিলেটশুক্রবার , ১৪ জুন ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হাজিপুর ইসলাম মুমিন মর্ডান একাডেমির পক্ষ থেকে সুংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

Ruhul Amin
জুন ১৪, ২০২৪ ১২:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

গোলাপগঞ্জ সংবাদদাতাঃ গোলাপগঞ্জে হাজিপুর ইসলাম মুমিন মর্ডান একাডেমি কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠিত হয়। ব্রিলিয়ান্ট কেয়ার একাডেমি ও এইচ.এম.সেলিম শিশু বিদ্যালয়ের সাবেক শিক্ষক সাংবাদিক হাবিবুর রহমান এর সঞ্চালনায় ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ ইসলাম উদ্দিন সেনাজ’র সভাপতিত্বে কোরআনে কালাম থেকে তিলাওয়াত করেন অত্র প্রতিষ্ঠানের ৩য় শ্রেণির ছাত্রী মাহেরা বেগম।

সংবর্ধিত অতিথিরা বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের লক্ষে এবং অভিভাবকদের সাথে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী ও সমাজসেবক শেখ সাইদুর রহমান দুলাল, সৌদি আরব প্রবাসী এনামুল হক এনাম,কুয়েত প্রবাসী নাজিম উদ্দিন, দুবাই প্রবাসী ইউনুছ আলী, ওমান প্রবাসী জাকির আহমদ, সৌদি আরব প্রবাসী ছয়ফুর রহমান, সমাজসেবক ও শিক্ষানুরাগী রেজাউল করিম আবু সুফিয়ান, হাবিব আহমদ ও অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা মোছাঃ রুহেনা বেগম।এছাড়া উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু তালহা আবিদ, মারজানা বেগম, খাদিজা বেগম, দিলওয়ার হোসাঈন।

অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীণ মুরব্বী সেলিম আহমদ, খলিলুর রহমান, ফজল আহমদ, ইসমাঈল হোসেন শিপার, ফাহিম আহমদ, নাছিমা বেগম, রুবিনা বেগম, লিমা বেগম, মোছলিমা বেগম, আছিয়া বেগম, শাহেনা বেগম, নাছিমা বেগম, লিজা বেগম, মিনা বেগম সহ শিক্ষার্থীবৃন্দ।