সিলেটশনিবার , ১৫ জুন ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট সহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইসমত ইবনে ইসহাক সানজিদ

Ruhul Amin
জুন ১৫, ২০২৪ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট সহ দেশবাসী এবং বিশ্বের মুসলমানদের ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন, সিলেট জেলা ন্যাপ এর সাধারণ সম্পাদক ও বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি সিলেটের কার্যনির্বাহী কমিটির সদস্য ইসমত ইবনে ইসহাক সানজিদ।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, প্রতিবছর কুরবানীর ঈদ পালনের মধ্য দিয়ে স্বচ্ছল মুসলমানগণ কোরবানিকৃত পশুর মাংস আত্মীয়-স্বজন ও গরিব-দুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে-মানুষে সহমর্মিতা ও সাম্যের বন্ধন প্রতিষ্ঠা করেন। ব্যক্তি, পরিবার, সমাজ জীবনে মুসলমানদের সৌহার্দ ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ আজহা’র ঐকান্তিক কামনা।

তরুণ সমাজসেবী ইসমত ইবনে ইসহাক সানজিদ বলেন, ঈদুল আজহা শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। হযরত ইবরাহীম (আঃ) মহান আল্লাহর উদ্দেশে প্রিয় বস্তুকে কুরবানী করার মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি লাভ করে যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে আছে।

হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক এই কামনা করে ইসমত ইবনে ইসহাক সানজিদ বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করে সবাইকে আবারও ঈদের শুভেচ্ছা জানান। ঈদ মোবারক।