সিলেটরবিবার , ১৮ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথে বিরামহীন প্রচারণায় সাংবাদিক প্রনঞ্জয়

Ruhul Amin
ডিসেম্বর ১৮, ২০১৬ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোট:  আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচন-১৬’কে সিলেট জেলার ৯নং (বিশ্বনাথ উপজেলা) ওয়ার্ডের সদস্য (মেম্বার) পদপ্রার্থী বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু তার নির্বাচনী এলাকার ভোটারদের সাথে বিরামহীন প্রচার-প্রচারণায় ব্যস্থ রয়েছেন।
প্রতিক বরাদ্ধ পাওয়ার পর তিনি ওয়ার্ডের প্রত্যেক ভোটারের বাড়িতে বাড়িতে গিয়ে তার নির্বাচনী প্রতিক ‘ঘুড়ি’র লিফলেট পৌঁছিয়ে দিয়েছেন। এসময় ভোটারদের কাছে তিনি ব্যক্ত করেছেন তার নিজের নির্বাচনী চিন্তা-ভাবনার কথা। নির্বাচিত হলে কিভাবে ঢেলে সাজাবেন নিজের নির্বাচনী এলাকা।

বিশ্বনাথ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি প্রনঞ্জয় বৈদ্য অপু নিজের নির্বাচনী এলাকার ভোটারদের কাছ থেকে পেয়েছেন স্বতঃস্ফূর্ত সাড়া। এলাকার উন্নয়নে এলাকার জনপ্রতিনিধিরা ভোটের দিন নিজেদের ভোট দিয়ে তাকে (প্রনঞ্জয়) এলাকার উন্নয়নের স্বার্থে নির্বাচিত করবেন বলেও আশ্বাস প্রদান করেছেন অনেক ভোটার ও ওয়ার্ডবাসী।
বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের টুকেরকান্দি গ্রামের বাসিন্দা এবং উপজেলা কৃষক লীগ ও শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক প্রভাত বৈদ্য ও গৃহিনী অরুণা রাণী বৈদ্য দম্পতির পুত্র হচ্ছেন বিশ্বনাথ ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু।
২০০৩ সাল থেকে সাংবাদিকতা শুরুর পূর্বে প্রনঞ্জয় বৈদ্য অপু ক্রীড়াঙ্গনের সাথে অতপ্রোতোভাবে জড়িত ছিলেন। তিনি ছিলেন বিশ্বনাথ আবাহনী ক্রীড়া চক্র, সূর্যশাখা স্পোটিং ক্লাব’র প্রতিষ্ঠাতা অধিনায়ক। উৎসব এ্যাওয়ার্ড পেয়ে ছিলেন উপজেলার সেরা স্কোরার হিসেবে।
সাংবাদিকতা জীবনেও প্রনঞ্জয় বৈদ্য অপু ‘২০১৪ সাথের ১৬ ডিসেম্বর বিজয় দিবসে, ২০১৫ সালের ২১ ফেব্রæয়ারী ভাষা দিবস ও ২৬ মার্চ স্বাধীনতা দিবস’ উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত সংবাদ লেখা প্রতিযোগীতায় টানা তিনবার প্রথম হয়ে ছিলেন।
বিনোদন জগতেও রয়েছে প্রনঞ্জয় বৈদ্য অপু সরব উপস্থিতি। তার অভিনিত ‘স্বপ্ন’ নাটক বিটিভিতে ও ‘চাকা’ নাটক দিগন্ত টিভিতে এবং ‘কোন স্বর্গ সুখের আশা’ গানেও মডেল হয়ে ছিলেন তিনি, যা যুক্তরাজ্যস্থ চ্যানেল-এস টিভিতে প্রচারিত হয়। প্রনঞ্জয় বৈদ্য অপুর সম্পাদনায় প্রকাশিত হয়েছে ‘বাসিয়ার বাঁকে, বাসিয়া পাড়ের ক্রিকেট, ঈদ বাজার, জীবন, নবীনের কেতন উড়ে’সহ বিভিন্ন স্মারক।
সাংবাদিকতার পাশাপাশি সাধারণ মানুষের ও এলাকার উন্নয়নে আরোও স্বতঃস্ফ‚তভাবে কাজ করার জন্যই জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছেন প্রনঞ্জয় বৈদ্য অপু।