দক্ষিণ সুরমায় গৃহবধু নির্যাতন মামলায ৩ জন গ্রেফতার

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৬

দক্ষিণ সুরমায় গৃহবধু নির্যাতন মামলায ৩ জন গ্রেফতার

সিলেট রিপোর্ট: যৌতুকের জন্য গৃহবধু সুমা বেগমের উপর নির্যাতনের পর জিহ্বা কর্তনের ঘটনায় রবিবার ভোরে তার শাশুড়িসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এখন পর্যন্ত ঘটনার জন্য দায়ি সুমার স্বামী বেলাল পলাতক রয়েছে।
সিলেট মহানগরীর জালালাবাদ থানার ওসি আখতার হোসেন জানান, ‘সুমা বেগমের উপর নৃশংসতার ঘটনায় রবিবার ভোরে সিলেট দক্ষিণ সুরমা উপজেলার খানুয়া গ্রাম থেকে তার স্বামীর মামাতো ভাই ফয়েজ মিয়া ও ভাগনে রেদওয়ান আহমকে গ্রেফতার করা হয়। তাদেরকে মামলার সন্দিগ্ন আসামী হিসেবে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’
এছাড়া তার শাশুড়ি জয়বুন বেগমকে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছিল। যিনি মামলার অন্যতম আসামী বলেও উল্লেখ করেন ওসি।

প্রসঙ্গত; গত বৃহস্পতিবার রাতে দুই সঙ্গীসহ সুমাদের বাড়িতে যায় বেলাল। সুমাকে ঘর থেকে ডেকে নিয়ে লাকড়ি রাখার ঘরে ঢুকিয়ে সঙ্গীদের সহযোগিতায় সুমার জিহ্বা কেটে ফেলে বেলাল। সুমার বা পায়ের রগ কেটে দেওয়া ছাড়াও পিঠে চাকু দিয়ে কোপায় সে।
সুমার আর্তনাদে ঘর থেকে তার মা আয়না বিবি বেরিয়ে এসে বেলাল ও অপর দুই যুবককে পালিয়ে যেতে দেখেন। পরে গুরুতর আহত সুমাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের ৪র্থ তলার ৬নং ওয়ার্ডেও ১৭নং কেবিনে ভর্তি রয়েছেন সুমা।

এ ঘটনায় গত শুক্রবার সুমার বড় ভাই হাফিজুর রহমান বাদী হয়ে বেলালকে প্রধান আসামি করে মামলা দায়ের করেছেন।

এই সংবাদটি 228 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com