সোমবার, ১৯ ডিসে ২০১৬ ১১:১২ ঘণ্টা

চ্যাম্পিয়ন কেশবপুর ক্রিকেট ক্লাব

Share Button

চ্যাম্পিয়ন কেশবপুর ক্রিকেট ক্লাব

জাবির আহমদ চৌধুরী, সিলেট রিপোর্ট: দুর্দান্ত জয়ে শুরু বর্তমান চ্যাম্পিয়ন কেশবপুর ক্রিকেট ক্লাবের। আজ সোমবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার জগন্নাথপুর ক্রিকেট এসোসিয়েসনের বর্তমান চ্যাম্পিয়ন কেশবপুর ক্রিকেট ক্লাব এবং ছলিম উল্লাহ ক্রিকেট ক্লাবের মধ্যকার ম্যাচ অনুষ্ঠিত হয়।
জানাগেছে, টসে জিতে কেশবপুর  ক্রিকেট  ক্লাব এর অধিনায়ক  মুহিব রহমান ব্যাটিংয়ের সিদ্ধান্ত  নিয়ে প্রথমে ব্যাটিংয়ে  পাঠান সাকিল ও আবু হেনা রনিকে। আবু হেনা রনি ও সাকিল ৫৮ রানের জুটি গড়েন।  আবু হেনা রনি করেন ২৬(২৯) রান ও  সাকিল করেন ১০২(৬৬)।  সাকিলের ১০২ রানের এই টর্নেডো ইনিংসে ৬ হয় ৯ টি এবং ৪ আসে ৮ টি।  পরে মিডল অর্ডারে সুমন ৫১ ও রাসেল ৩৬ রানের উপর ভর করে  কেশবপুর   ক্রিকেট  ক্লাব নির্ধারিত ৪০ ওভারে ২৮৮ রান করে। বিশাল এই টার্গেট  ছলিম উল্লাহ ক্রিকেট  ক্লাব এর জন্য পাহাড় সমতুল্য  হয়ে পড়ে।  ২৮৮ রানের জবাবে ব্যাট করতে নেমে রুবেলের বোলিং তুপে ২৭ ওভারে  ১৫১ রানেই শেষ হয়ে যায়  ছলিম উল্লাহ  ক্রিকেট  ক্লাব এর  ইনিংস।
রুবেল ৪ টা উইকেট  তুলে নেয়।  তার পাশাপাশি  সুমন ২ টা , সাহজাহান, মুহিব ও হাসান ১ টি করে উইকেট  নেন।
ব্যাটসম্যান  ও বোলারদের দারুন নৈপুন্যে কেশবপুর  ক্রিকেট  ক্লাব ১৩৭ রানে বিশাল  জয় লাভ করে।
“ম্যান অফ দ্যা ম্যাচ হন বুম বুম সাকিল”।
সভাপতি আজহার আহমেদ ও টিম ম্যানেজার লুতফুর রহমান জানান, গত বছরের তুলনায় বর্তমান চ্যাম্পিয়ন কেশবপুর ক্রিকেট ক্লাব একধাপ এগিয়ে।তারা আরও বলেন এসোসিসন চ্যাম্পিয়ন কেশবপুর  ক্রিকেট  ক্লাব এর জয়ের দ্বারা এভাবে অব্যাহত  থাকবে বলে আশাবাদী।

এই সংবাদটি 1,032 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com