সিলেট চেম্বার কমার্সের ৫০ বছর পূর্তিতে লগো উন্মোচন

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৬

সিলেট চেম্বার কমার্সের ৫০ বছর পূর্তিতে লগো উন্মোচন

সিলেট রিপোর্ট:  পঞ্চাশ বছরে পূর্ণ করলো সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। ১৯৬৬ সালে যাত্রা শুরু করা সিলেট চেম্বার এ বছর ৫০ বছর পূর্ণ করে। পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষ্যে বর্ণাঢ্য উৎসবের আয়োজন করছে সিলেট চেম্বার।
ফেব্রুয়ারিতে অনুষ্ঠিতব্য এ পঞ্চাশ বছর পূর্তি অনুষ্ঠানোর লগো সোমবার রাতে উন্মোচন করা হয়। রাতে সিলেট চেম্বার মিলনায়তনে আয়োজন করা হয় পঞ্চাশ বছর পূর্তির লগো উন্মোচন অনুষ্ঠানের।

সিলেট চেম্বারের সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে চেম্বারের প্রাক্তন সভাপতি, সিনিয়র সহ সভাপতি, সহ সভাপতি, চেম্বার পরিচালক ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সিলেট চেম্বার সভাপতি সালাহউদ্দিন আলী আহমদ বলেন, ফেব্রুয়ারিতে জমকালো আয়োজনে সিলেট চেম্বারের পঞ্চাশ বছর পূর্তি অনুষ্ঠান করা হবে। এতে দেশের শীর্ষ ব্যববসায়ীরা ছাড়াও, প্রবাসী ব্যবসায়ী ও সিলেটের পাশ্ববর্তী ভারতের সাত রাজ্যের ব্যবসায়ী নেতাদের আমন্ত্রন জানানো হবে।

তিনি বলেন, পঞ্চাশ  বছর পূর্তি অনুষ্ঠানে সিলেটে পর্যটন, তথ্যপ্রযুক্তি, শিল্পের প্রসারে গুরুত্বারোপ করা হবে।

তিনি বলেন, সিলেটের ব্যবসায়ীদের ঐতিহ্যবাহী সংগঠন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সগৌরবে ৫০ বছর অতিবাহিত করেছে। সিলেটের ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন ও ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণের লক্ষ্যে ১৯৬৬ সালে গড়ে উঠা এ সংগঠন বর্তমানে সিলেটের সর্বস্তরের ব্যবসায়ীদের প্রাণের সংগঠনে রূপ নিয়েছে

তিনি জানান, অনুষ্ঠানটি সুন্দরভাবে আয়োজনের লক্ষ্যে সকল পরিচালকদের নিয়ে বিভিন্ন বিষয়ে কমিটি গঠন করা হয়েছে।

৫০ বছর পূর্তি উদ্যাপন অনুষ্ঠানের আহবায়ক খন্দকার সিপার আহমদ বলেন, সিলেট চেম্বারের সকল সদস্যদের অংশগ্রহণে ৫০ বছর পূর্তি উদ্যাপন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে সদস্যগণের নাম রেজিস্ট্রেশন শুরু হয়েছে। তিনি সকল সদস্যকে অনুষ্ঠানে অংশগ্রহণের লক্ষ্যে চেম্বার কার্যালয়ে নাম রেজিস্ট্রেশনের আহবান জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট চেম্বারের সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, প্রাক্তন সভাপতি এম. এ. মুমিন, এম. এ. ছালাম চৌধুরী, প্রাক্তন সিনিয়র সহ সভাপতি শাহ্ আলম, প্রাক্তন সহ সভাপতি মঞ্জুর আহমদ, হাজী মোঃ দিলওয়ার হোসেন ও জুবায়ের আহমদ চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, এক্সেলসিয়র সিলেটের ব্যবস্থাপনা পরিচালক সাঈদ চৌধুরী।

এই সংবাদটি 185 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com